• slide news
  • »
  • অবাধ সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচনের বিকল্প নাই উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী – রনি দত্ত জয়

অবাধ সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচনের বিকল্প নাই উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী – রনি দত্ত জয়

প্রকাশ : মার্চ ১২, ২০১৯, ৪:১৫ অপরাহ্ণ

নেছারাবাদ(স্বরূপকাঠী) প্রতিনিধি#

আসন্ন পিরোজপুরের নেছারাবাদ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে রনি দত্ত জয় তার নির্বাচনী এলাকায় ব্যাপক গণ সংযোগ করে যাচ্ছেন। নেছারাবাদ উপজেলার দশটি ইউনিয়নের প্রায় সবগুলো ইউনিয়নের সাধারণ মানুষের সাথে ঘুরে ঘুরে সৌজন্য সাক্ষাৎ ও গন সংযোগকরে করে চলেছেন তিনি, ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে সকলের কাছে ভোট প্রার্থনা করছেন। ইতি মধ্যে রনিদত্তের জয়োগন সবার মুখে মুখে উঠেগেছে।
রনি দত্ত স্বরূপকাঠি উপজেলা ছাত্রলীগের সভাপতি পিরোজপুর জেলা ছাত্রলীগের সহ সভাপতি।রনি দত্ত তরুন প্রজন্মের অহংকার এই ছাত্র নেতা তার স্বীয় দক্ষতায় ছাত্রলীগের শীর্ষস্থানটি তারই হাতেই সোভা পাচ্ছে , সদা হাস্যউজ্জল এই ছাত্রনেতা পড়া শুনা খেলা ধুলা সমাজ সেবা রাজনীতি সহ সব কিছুতেই সকলের মন জয় করে নিয়েছেন।
প্রতিদিনই দিন রাত পরিশ্রম করে চলছেন সকলকে সাথে নিয়ে। গন সংযোগের সময় তার সাথে সাধারণ মানুষ এবং যুবলীগ ছাত্রলীগের বহু নেতা কর্মি তার সাথে নিরালশ কাজ করে যাচ্ছে। রনি দত্তকে কাছে পেয়ে উপজেলা সাধারন মানুষ বেশ খুশি তাকে সাদরে কাছে টেনে নিয়েছেন। নেছারাবাদ উপজেলার পশ্চিমপাড় গন সংযোগের সময় চাঁদকাঠি এলাকায় সাধারন জনগন বলেন,রনি দত্ত সুন্দর মনের মানুষ এবার উপজেলা পরিষদ নির্বাচনে রনি দত্ত ভাইস চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হলে আমরা একজন যোগ্য ভাইস চেয়ারম্যান পাবো।

এদিকে রনি দত্ত সংবাদ প্রতিদিন২৪ স্বরূপকাঠী  প্রতিনিধিকে বলেন,তৃনমুল জনগন আমার শক্তি আমার ভোটার। তারা যদি তাদের ভোটাধিকার সুষ্ঠুভাবে প্রয়োগ করতে পারে তাহলে আমায় জয় নিশ্চত।অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের জন্য আমি প্রশাসনের সুদৃষ্টি কামনা করবো এবং মনে করি মানুষ জাহাতে নির্বিগ্নে ভোট কেন্দ্রে এসে ভোট দিতে পারে সে ব্যাবস্থা প্রশাসনের কাছে আসা করি।তিনি আরে বলেন, আমি আপনাদের কথা দিচ্ছি আমি নির্বাচিত হলে সন্ত্রাস, দূর্নীতি ও মাদকমুক্ত করে আধুনিক স্বরূপকাঠী উপজেলা গড়ে তুলবো।

 



সর্বশেষ সংবাদ
বরগুনায় প্রধান শিক্ষকের ব্যাপক অনিয়ম, এলাকাবাসীর ক্ষোভ প্রকাশ স্বরূপকাঠীতে পয়ঁত্রিশজন জুয়াড়ী আটক “শিশির ভেজা রাত” রওশন কবীর নেছারাবাদে(স্বরূপকাঠী) কমিউনিটি পুলিশিং ও ওপেন হাইজ-ডে অনুষ্ঠিত বরগুনায় কোচিং বানিজ্য বন্ধে নেই কোনো পদক্ষেপ স্বরূপকাঠীতে  লবন মজুদের জন্য ভ্রাম্যমান আদালত- বিশ হাজার টাকা জরিমানা রিফাত হত্যা : প্রাপ্তবয়স্ক ১০ আসামির বিরুদ্ধে চার্জ গঠন ২৮ নভেম্বর। তিন আসামির জামিন নামঞ্জুর স্বরূপকাঠীতে বুলবুলের আঘাতে বসত ভিটা কেড়ে নিল আবু হানিফের মরণফাঁদ দিয়ে উঠতে হয় খেয়া পারাপারে , অতিরিক্ত টাকা নিচ্ছে যাত্রীদের থেকে!! বরগুনা রিফাত হত্যা : প্রধান আসামির স্বীকারোক্তি প্রত্যাহারের আবেদন