• top news
  • »
  • আমি নিজে দুর্নীতি করবো না, কাউকে করতেও দেবো না : ধর্ম প্রতিমন্ত্রী

আমি নিজে দুর্নীতি করবো না, কাউকে করতেও দেবো না : ধর্ম প্রতিমন্ত্রী

প্রকাশ : ফেব্রুয়ারি ৭, ২০১৯, ২:৫৮ অপরাহ্ণ

আমি নিজে দুর্নীতি করবো না, কাউকে করতেও দেবো না : ধর্ম প্রতিমন্ত্রী

 

ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ।

সংবাদ প্রতিদিন#

ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ বলেছেন, দুর্নীতিকে কোনোভাবেই প্রশ্রয় দেওয়া হবে না। তিনি আরও বলেন, ‌‌‘আমি নিজে কোনও দুর্নীতি করবো না, অন্য কাউকে দুর্নীতি করতেও দেবো না। এ বিষয়ে অন্য সকল মন্ত্রণালয় থেকে ধর্ম মন্ত্রণালয় বেশি স্বচ্ছ থাকবে।’

আজ শুক্রবার (১১ জানুয়ারি) দুপুরে গোপালগঞ্জ জেলা শহরে নিজ বাসভবনে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

এ সময় হজ পালনকারীরা যাতে কোনও ধরনের সমস্যায় না পড়েন তার সব ব্যবস্থা নেওয়া হবে জানিয়ে তিনি বলেন, ‘আমি হাজীদের চোখের পানি দেখতে চাই না। আমার মন্ত্রণালয়ের কোনও অনিয়ম মেনে নেওয়া হবে না। কথা নয়, কাজ দিয়েই তা প্রমাণ করবো।

এর আগে কোটালীপাড়া শেখ রাসেল কলেজের শিক্ষকরা ফুল দিয়ে প্রতিমন্ত্রীকে স্বাগত জানান। পরে তিনি টুঙ্গিপাড়ায় গওহরডাঙ্গা মাদ্রাসায় মুসল্লিদের সঙ্গে মতবিনিময় করেন এবং সদর সাব হুজুর শামছুল হক ফরিদপুরী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত করেন।

তিনি এই দুই মহান ব্যক্তির কবর জিয়ারতের মধ্য দিয়ে প্রতিমন্ত্রী হিসেবে মন্ত্রণালয়ের কাজ শুরু করেন বলে জানান।

 



সর্বশেষ সংবাদ
স্বরূপকাঠীর বিনায়েকপুর মিলন দাসের হামলায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে পলাশ দাস, আটক-১ বরগুনায় ডিজিটাল সুরক্ষা আইনের মামলায় দুই সাংবাদিকসহ ৪জন গ্রেফতার অসহায় হতদরিদ্র মাঝে ত্রাণ সহায়তা করেন,স্বরূপকাঠী পৌর যুবলীগ সভাপতি শিশির কর্মকার স্বরূপকাঠীতে পিপলস কেয়ার ফাউন্ডেশনের উদ্যেগে লিফলেট ও মাস্ক বিতরণ বিদেশফেরত প্রত্যেক যাত্রীকে পুলিশে হস্তান্তরে নির্দেশ ভরদুপুরে বরিশালের আকাশে অদ্ভুত বলয় ! বেঁচে থাকলে বঙ্গবন্ধুর বয়স হত ১০০ বছর সাংবাদিক নির্যাতনকারী ডিবির সেই এসআইকে বদলী অন্যায়ভাবে সাংবাদিক গ্রেফতার, প্রত্যাহার হতে পারে কুড়িগ্রামের সেই ডিসি বরগুনায় প্রধান শিক্ষকের সহযোগীতায় সহকারী শিক্ষককে মারধরের অভিযোগ