• top news
  • »
  • আমি নিজে দুর্নীতি করবো না, কাউকে করতেও দেবো না : ধর্ম প্রতিমন্ত্রী

আমি নিজে দুর্নীতি করবো না, কাউকে করতেও দেবো না : ধর্ম প্রতিমন্ত্রী

প্রকাশ : ফেব্রুয়ারি ৭, ২০১৯, ২:৫৮ অপরাহ্ণ

আমি নিজে দুর্নীতি করবো না, কাউকে করতেও দেবো না : ধর্ম প্রতিমন্ত্রী

 

ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ।

সংবাদ প্রতিদিন#

ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ বলেছেন, দুর্নীতিকে কোনোভাবেই প্রশ্রয় দেওয়া হবে না। তিনি আরও বলেন, ‌‌‘আমি নিজে কোনও দুর্নীতি করবো না, অন্য কাউকে দুর্নীতি করতেও দেবো না। এ বিষয়ে অন্য সকল মন্ত্রণালয় থেকে ধর্ম মন্ত্রণালয় বেশি স্বচ্ছ থাকবে।’

আজ শুক্রবার (১১ জানুয়ারি) দুপুরে গোপালগঞ্জ জেলা শহরে নিজ বাসভবনে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

এ সময় হজ পালনকারীরা যাতে কোনও ধরনের সমস্যায় না পড়েন তার সব ব্যবস্থা নেওয়া হবে জানিয়ে তিনি বলেন, ‘আমি হাজীদের চোখের পানি দেখতে চাই না। আমার মন্ত্রণালয়ের কোনও অনিয়ম মেনে নেওয়া হবে না। কথা নয়, কাজ দিয়েই তা প্রমাণ করবো।

এর আগে কোটালীপাড়া শেখ রাসেল কলেজের শিক্ষকরা ফুল দিয়ে প্রতিমন্ত্রীকে স্বাগত জানান। পরে তিনি টুঙ্গিপাড়ায় গওহরডাঙ্গা মাদ্রাসায় মুসল্লিদের সঙ্গে মতবিনিময় করেন এবং সদর সাব হুজুর শামছুল হক ফরিদপুরী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত করেন।

তিনি এই দুই মহান ব্যক্তির কবর জিয়ারতের মধ্য দিয়ে প্রতিমন্ত্রী হিসেবে মন্ত্রণালয়ের কাজ শুরু করেন বলে জানান।

 



সর্বশেষ সংবাদ
বরগুনার সংবাদ প্রতিদিন২৪ এর নিজস্ব প্রতিনিধি আল মামুন(রুবেল) সড়ক দূর্ঘটনায় মৃত্যু,সংবাদ প্রতিদিন২৪.কম এর গভীর শোক প্রকাশ স্বরূপকাঠী প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে উপজেলা ও পুলিশ প্রশাসনের মত বিনিময় সভা বরগুনা থানার ওসি মেয়াদোত্তীর্ণ, নকল ও ভেজাল ওষুধ প্রতিরোধে মতবিনিময় সভা শত্রুতার বিষে মরলো খামারের হাঁস পিরোজপুর-১ আসনে সাড়ে তিন হাজার কোটি টাকার উন্নয়ন কর্মসূচি নেয়া হয়েছে: শ. ম. রেজাউল করিম ঝালকাঠীর গাবার দশ কাউনিয়ায় জমির বিরোধে জখম -১ বরগুনায় অবিনব কায়দায় বিকাশে টাকা ছিনতাই বরগুনায় ০২কেজি গাঁজাসহ খোকন মোল্লা আটক স্বরূপকাঠী পুলিশের ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্নতা অভিযান বরগুনায় ধর্ষণ মামলায় তিনজনের যাবজ্জীবন