• slide news
  • »
  • একজন হাফেজে কুরআন ধর্ম প্রতিমন্ত্রী, অভিনন্দন

একজন হাফেজে কুরআন ধর্ম প্রতিমন্ত্রী, অভিনন্দন

প্রকাশ : জানুয়ারি ৮, ২০১৯, ৪:২৪ অপরাহ্ণ

একজন হাফেজে কুরআন ধর্ম প্রতিমন্ত্রী, অভিনন্দন
সংবাদ প্রতিদিন#
ধন্যবাদ জানাই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে।
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটা চমক দেখালেন। একজন হাফেজে কোরআনকে ধর্ম মন্ত্রণালয়ের দায়িত্ব দিলেন।

শেখ আব্দুল্লাহ সাহেব আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক সম্পাদক। তিনি এদেশের প্রাচীণতম দ্বীনি প্রতিষ্ঠান, আল্লামা শামসুল হক ফরিদপুরী( রহঃ) এর প্রতিষ্ঠিত গওহর ডাঙ্গা মাদ্রাসায় হেফজ শাখায় পড়া শুনা করে অত্যান্ত কৃতিত্বের সমাপ্ত করে ছিলেন।

শেখ আব্দুল্লাহ সাহেবের আলেম সমাজের সাথে তাঁর বেশী উঠা বসা। তিনি রাজনৈতিক ভাবে আওয়ামী লীগ সংগঠনের সাথে জড়িত থাকলেও তবে আলেম উলামাদের সাথে গভীর সম্পর্ক।

কওমী মাদ্রাসার সনদের স্বীকৃতির পিছনের জনাব শেখ আব্দুল্লাহ সাহেবের বড় অবদান রয়েছে। সনদের স্বীকৃতি আদায়ের জন্য আলেম উলামাদের আন্তরিক সহযোগীতা করেছেন।

প্রসঙ্গত, ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে আলেম উলামার যে শোকরানা মাহফিল হলো তাতেও অগ্রণী ভূমিকায় ছিলেন নতুন ধর্মমন্ত্রী শেখ আবদুল্লাহ। নিজে কওমী মাদরাসাকে ভালোবাসেন। আলেম উলামার ডাকে সাড়া দেন। তিনি ঘোষণাও দিয়েছেন আলেমদের জন্য কাজ করবেন। দেশের আলেম সমাজ অধীর আগ্রহে অপেক্ষা করছে। তিনি সফল হবেন বলেও আশা করেন আলেমগণ।

এবার ধর্ম মন্ত্রণালয়ের দায়িত্ব পেলেন। তিনি বলেছেন, আলেমদের খেদমতে নিজেকে উজাড় করে দিবেন। অত্যান্ত হৃদয় গ্রাহী কথা তাঁর। আলেমদের ব্যাপারে তিনি অনেক উদার সেটা প্রমাণ করে তাঁর কথায়।
অভিনন্দন জানাই মাননীয় ধর্ম প্রতিমন্ত্রী শেখ আব্দুল্লাহকে।

সেই সাথে ধন্যবাদ জানাই মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে।

 



সর্বশেষ সংবাদ
বানারীপাড়া মালিকান্দা কমিউনিটি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক নিয়োগ জটিলতার অবসনের দাবী এলাকাবাসীর নেছারাবাদ(স্বরূপকাঠী)  ইউএনও সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু একজন দক্ষ ও যোগ্য সরকারি কর্মকর্তা বাংলাদেশ অনলাইন সংবাদপত্র সম্পাদক পরিষদ (বনেক) বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এসএম সরোয়ার বনেকে’র বরিশালের বিভাগীয় কমিটির আংশিক অনুমোদন কবি রওশন কবীর এর একগুচ্ছ কবিতা=“বসন্তে মন ভাল নেই,” “শরতের পরশ,” “খুজে ফিরি সেই হেমন্ত” বরগুনার পাথরঘাটা উপজেলার নির্বাহী কর্মকর্তার গাড়ি চাপায় এক জনের মৃত্যু বাংলাদেশ দীনিয়া মাদ্রাসা বোর্ডের ২০১৯ইং সনের হাফতম ও দাহম জামাতসমূহের কেন্দ্রীয় পরীক্ষার ফলাফল প্রকাশ- বরগুনায় প্রধান শিক্ষকের ব্যাপক অনিয়ম, এলাকাবাসীর ক্ষোভ প্রকাশ স্বরূপকাঠীতে পয়ঁত্রিশজন জুয়াড়ী আটক “শিশির ভেজা রাত” রওশন কবীর