• slide news
  • »
  • কানাডায় নিখোঁজ বাংলাদেশি পিএইচডি গবেষক

কানাডায় নিখোঁজ বাংলাদেশি পিএইচডি গবেষক

প্রকাশ : নভেম্বর ২১, ২০১৮, ২:৫৯ অপরাহ্ণ

কানাডায় বাংলাদেশি পিএইচডি গবেষক অপু আকবর নিখোঁজ হয়েছেন। তিনি নিউ ফাউন্ডল্যান্ড প্রভিন্সে মেমোরিয়াল বিশ্ববিদ্যালয়ের স্নাতকোত্তর পর্যায়ের (পিএইচডি) ডিগ্রির শিক্ষার্থী।

অপু আকবর বেসরকারি বিশ্ববিদ্যালয় ওয়ার্ল্ড ইউনিভার্সিটিতে অধ্যাপনা করতেন। গত দু’সপ্তাহ ধরে তিনি রহস্যজনকভাবে নিখোঁজ রয়েছেন বলে নিউ ফাউন্ডল্যান্ডের স্থানীয় দৈনিক দ্য টেলিগ্রাম জানিয়েছে।

অপুর বন্ধু ইকবাল করিম হাসনু জানান, গত ৮ নভেম্বর রাতে সেইন্ট জোন্স শহরের ফ্ল্যাটরকস এলাকার কাভানা লেইনে অপুর গাড়িটি পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়। এরপর পুলিশ বাহিনীর সহায়তায় উদ্ধারবাহিনী রোভারস, দমকল ও জরুরি বিভাগের সদস্যরা হেলিকপ্টার নিয়ে ওই এলাকায় অনুসন্ধান চালিয়েও অপু আকবরের কোনো সন্ধান পায়নি। তবে পুলিশ এখনো অনুসন্ধান চালাচ্ছে এবং তার সম্পর্কে তথ্য দিয়ে সাহায্য করার জন্যে বিজ্ঞপ্তি দিয়েছে।

৫৮ বছর বয়সী অপু আকবরের গ্রামের বাড়ি চট্টগ্রাম। বৃত্তি নিয়ে মেমোরিয়াল বিশ্ববিদ্যালয়ে পিএইচডির জন্য কানাডায় যান। তার এক ছেলে আমেরিকায় থাকেন। তিনি অনেকটা নিঃসঙ্গ জীবনযাপন করতেন বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয় সূত্র।

 



সর্বশেষ সংবাদ
ঝালকাঠিতে সাংবাদিকের নামে মিথ্যা ধর্ষন মামলার অভিযোগ রিফাত হত্যা মামলার আরেক আসামির আত্নসমর্পন রিফাত হত্যাকাণ্ড: আরও ৪ আসামির আত্মসমর্পণ পাথরঘাটায় কোস্টগার্ড ২০মণ হরিণের মাংস জব্দ-আটক ১ বরগুনায় জাতীয় জন্ম নিবন্ধন দিবস-২০১৯ পালন ওষুধ ছাড়াই পেট থেকে যেভাবে চিরতরে দূর করবেন গ্যাস রিফাত হত্যা: পলাতক ৮ আসামির মালামাল ক্রোকের নির্দেশ বরগুনার গর্ব, ইলিশের স্বর্গ, দেশে প্রথমবারের মত বরগুনায় ইলিশ উৎসব নেছারাবাদ(স্বরূপকাঠী) দুর্ধর্ষ ডাকাতির পর ডাকাত সর্দারসহ ৬ ডাকাত গ্রেফতার বরগুনার সংবাদ প্রতিদিন২৪ এর নিজস্ব প্রতিনিধি আল মামুন(রুবেল) সড়ক দূর্ঘটনায় মৃত্যু,সংবাদ প্রতিদিন২৪.কম এর গভীর শোক প্রকাশ