জা‌মিন পেলেন ক‌বি হেনরী স্বপন

প্রকাশ : মে ১৬, ২০১৯, ৭:১০ অপরাহ্ণ

বৃহস্প‌তিবার (১৬ মে) সকালে বরিশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শামীম আহম্মেদ তার জা‌মিন  মঞ্জুর করেন। অ্যাডভোকেট সুভাশীষ ঘোষ বাপ্পি ও অ্যাডভোকেট সুভাস চন্দ্র দাস বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন। তারা জানান, বাদী বিবাদী পক্ষের উপ‌স্থি‌তিতে এ জা‌মিন মঞ্জুর করা হয়েছে। আগামী ধার্য তা‌রিখ পর্যন্ত তাকে জা‌মিন দিয়েছেন আদালত।

এর আগে মঙ্গলবার (১৪ মে) হেনরী স্বপনের বিরুদ্ধে ডি‌জিটাল নিরাপত্তা আইনে ব‌রিশাল কোতোয়ালি থানায় মামলা দায়ের করা হয়। ওই মামলায় তাকে গ্রেফতার করা হলে সর্বমহলে নিন্দা ও প্র‌তিবাদ সৃ‌ষ্টি হয়। ক‌বি হেনরী স্বপনের পক্ষে আইনজীবী হিসেবে জেলা বারের সভাপ‌তি সৈয়দ ওবায়েদুল্লাহ সাজু, সি‌নিয়র আইনজীবী অ্যাডভোকেট মানবেন্দ্র বটব্যালসহ আইনজীবীরা উপ‌স্থিত ছিলেন।

 



সর্বশেষ সংবাদ
স্বরূপকাঠীতে পয়ঁত্রিশজন জুয়াড়ী আটক “শিশির ভেজা রাত” রওশন কবীর নেছারাবাদে(স্বরূপকাঠী) কমিউনিটি পুলিশিং ও ওপেন হাইজ-ডে অনুষ্ঠিত বরগুনায় কোচিং বানিজ্য বন্ধে নেই কোনো পদক্ষেপ স্বরূপকাঠীতে  লবন মজুদের জন্য ভ্রাম্যমান আদালত- বিশ হাজার টাকা জরিমানা রিফাত হত্যা : প্রাপ্তবয়স্ক ১০ আসামির বিরুদ্ধে চার্জ গঠন ২৮ নভেম্বর। তিন আসামির জামিন নামঞ্জুর স্বরূপকাঠীতে বুলবুলের আঘাতে বসত ভিটা কেড়ে নিল আবু হানিফের মরণফাঁদ দিয়ে উঠতে হয় খেয়া পারাপারে , অতিরিক্ত টাকা নিচ্ছে যাত্রীদের থেকে!! বরগুনা রিফাত হত্যা : প্রধান আসামির স্বীকারোক্তি প্রত্যাহারের আবেদন বরগুনায় অভিমানে পুত্রবধুর আত্নহত্যা