• top news
  • »
  • নারায়ণগঞ্জে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

নারায়ণগঞ্জে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

প্রকাশ : ফেব্রুয়ারি ২৭, ২০১৯, ৪:২৬ অপরাহ্ণ

নারায়ণগঞ্জের ফতুল্লায় বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও চারজন আহত হয়েছেন। আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

বুধবার (২৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় সদর উপজেলার ফতুল্লা থানার পাগলা এলাকায় ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- আব্দুল আউয়াল(৫০) ও আলী হোসেন (৪৮)। নিহতদের একজনের বাড়ি মুন্সিগঞ্জে এবং অপরজনের বাড়ি ফতুল্লার পাগলা এলাকায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কের পাগলা এলাকায় নারায়ণগঞ্জ থেকে ঢাকাগামী আনন্দ পরিবহনের একটি বাস ও বিপরীত দিক থেকে আসা ব্যাটারিচালিত একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রী আব্দুল আউয়াল ও আলী হোসেন নিহত হন।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঞ্জুর কাদের জানান, আনন্দ পরিবহনের বাসটিসহ চালক সোহাগকে আটক করা হয়েছে। সে নিজেও আহত হয়েছে। তাকে পুলিশ হেফাজতে চিকিৎসা দেয়া হচ্ছে।

তিনি জানান,  লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

 



সর্বশেষ সংবাদ