• slide news
  • »
  • নেছারাবাদ(স্বরূপকাঠী) দুর্ধর্ষ ডাকাতির পর ডাকাত সর্দারসহ ৬ ডাকাত গ্রেফতার

নেছারাবাদ(স্বরূপকাঠী) দুর্ধর্ষ ডাকাতির পর ডাকাত সর্দারসহ ৬ ডাকাত গ্রেফতার

প্রকাশ : সেপ্টেম্বর ২৭, ২০১৯, ৩:৪৭ অপরাহ্ণ

সুরমা আক্তার, স্বরূপকাঠী থেকেঃ

নেছারাবাদ উপজেলার বালিহারী গ্রামে মিজানুর রহমান নামের এক ব্যবসায়ীর ঘরে দুর্ধর্ষ ডাকাতি করে নগদ টাকাপয়সা,স্বর্ণালংকার ও বেশ কিছু মোবাইল ফোন নিয়ে পালানোর সময় পুলিশের কাছে ধরা পড়েছে সংঘবদ্ধ ওই ডাকাত দল।

গতবৃহস্পতিবার গভীর রাতে ডাকাতরা ওই ঘরে প্রবেশ করে নগদ লক্ষাধিক টাকা ও স্বর্ণালংকারসহ মূল্যবান মালামাল লুট করে। এ খবর জানতে পেরে পুলিশ তাৎক্ষনিক অভিযানে নেমে আন্তঃ জেলা ডাকাত দলের ৬ সদস্যকে আটক করেন। গ্রেফতারকৃত ডাকাতরা হল, ডাকাত দলের দলনেতা বাদশা মিয়া (৪৫) পিতা, আজিজ সরদার, বালিপাড়া, বানারীপাড়া, মো.লিটন (৪৪) পিতা আব্দুর রহমান, কচুয়া, বানারীপাড়া, স্বরূপকাঠির ডুবি গ্রামের মনসুর মাঝির পুত্র জাহারুল মাঝি ওরফে ছাইদুল (৪০), স্বরূপকাঠির পঞ্চবেকি গ্রামের ইসমাইল তরফদারের পুত্র ছান্টু মিয়া (৪০) এবং নরসিংদী জেলার মাধবদি উপজেলার ইয়াজ উদ্দিন এর পুত্র শাহজাহান (৬০), রাজবাড়ী জেলার রামকান্তপুর এলাকার আব্দুল কাদিরের পুত্র ইসমাইল হোসেন (৪৮)।

এ সময় ডাকাতদের কাছ থেকে লুণ্ঠিত ৪৮ হাজার ৫‘শ টাকা ও বেশ কিছু স্বর্ণালংকার ও মোবাইল সেট উদ্ধার করা হয়। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ওই দিন রাতে ৭/৮ জনের মুখোশধারী ডাকাত দল মিজানের ঘরের সামনে দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। এক পর্যায়ে ডাকাতদল গৃহকর্তাকে বেধে রেখে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে ভয়ভীতি দেখিয়ে পরিবারের সদস্যদের একটি কক্ষে জিম্মি করে রাখে। পরে তারা আলমিরা ও শোকেস ভেঙ্গে নগদ প্রায় এক লক্ষ টাকাসহ ৫/৬ ভরি স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়।

ডাকাতির এ খবর মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়লে সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. রিয়াজ হোসেন এবং অফিসার ইনচার্জ মো.কামরুজ্জামান তালুকদার এর নেতৃত্বে অত্র থানার অন্যান্য অফিসারগন এবং মোঃ ফারুক(২১৮), মোঃ শাকিল(৮০৩), মোঃ মিরাজ(২৪২) এছাড়া কনেস্টাবলদের নিয়ে উপজেলার বহির্গমনের বিভিন্ন পয়েন্টে পুলিশ পাহারা বসিয়ে অভিযান শুরু করেন। ডাকাতি শেষে পালানোর সময় পুলিশ ছারছিনা ট্রলারঘাট এলাকা থেকে তিন ডাকাতকে আটক করতে সক্ষম হন। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী অপর ডাকাতদেরকে বরিশালের গড়িয়ারপাড় এলাকা এবং উপজেলার বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করে।

এ ব্যাপারে থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে। নেছারাবাদ (স্বরূপকাঠি)-কাউখালী সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. রিয়াজ হোসেন এবং অফিসার ইনচার্জ মো.কামরুজ্জামান তালুকদার জানান, গ্রেফতারকৃতরা আন্তঃ জেলা ডাকাত দলের সদস্য। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তাদের অন্যান্য সহযোগীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

 



সর্বশেষ সংবাদ
স্বরূপকাঠীতে পয়ঁত্রিশজন জুয়াড়ী আটক “শিশির ভেজা রাত” রওশন কবীর নেছারাবাদে(স্বরূপকাঠী) কমিউনিটি পুলিশিং ও ওপেন হাইজ-ডে অনুষ্ঠিত বরগুনায় কোচিং বানিজ্য বন্ধে নেই কোনো পদক্ষেপ স্বরূপকাঠীতে  লবন মজুদের জন্য ভ্রাম্যমান আদালত- বিশ হাজার টাকা জরিমানা রিফাত হত্যা : প্রাপ্তবয়স্ক ১০ আসামির বিরুদ্ধে চার্জ গঠন ২৮ নভেম্বর। তিন আসামির জামিন নামঞ্জুর স্বরূপকাঠীতে বুলবুলের আঘাতে বসত ভিটা কেড়ে নিল আবু হানিফের মরণফাঁদ দিয়ে উঠতে হয় খেয়া পারাপারে , অতিরিক্ত টাকা নিচ্ছে যাত্রীদের থেকে!! বরগুনা রিফাত হত্যা : প্রধান আসামির স্বীকারোক্তি প্রত্যাহারের আবেদন বরগুনায় অভিমানে পুত্রবধুর আত্নহত্যা