• top news
  • »
  • নেছারাবাদে(স্বরূপকাঠী) কমিউনিটি পুলিশিং ও ওপেন হাইজ-ডে অনুষ্ঠিত

নেছারাবাদে(স্বরূপকাঠী) কমিউনিটি পুলিশিং ও ওপেন হাইজ-ডে অনুষ্ঠিত

প্রকাশ : নভেম্বর ২৮, ২০১৯, ৪:০৫ অপরাহ্ণ

স্বরূপকাঠী প্রতিনিধিঃ

নেছারাবাদ(স্বরূপকাঠী) থানা প্রশাসনের উদ্যোগে মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ ও জঙ্গি সন্ত্রাস প্রতিরোধে কমিউনিটি পুলিশিং ও ওপেন হাউজ-ডে অনুষ্ঠিত হয়েছে। ২৭ নভেম্বর (বুধবার) বিকাল ৩টায় থানা প্রাঙ্গনে এ সভা অনুষ্ঠিত হয়। নেছারাবাদ থানা অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান তালুকদার এর সভাপত্তিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন, পিরোজপুর জেলার পুলিশ সুপার মোঃ হায়াতুল ইসলাম খান, বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মোল্লা আজাদ, নেছারাবাদ সার্কেল সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ রিয়াজ হোসেন, উপজেলা নির্বাহী অফিসার সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু, স্বরূপকাঠী পৌর মেয়র গোলাম কবির, উপজেলা ভাইস চেয়ারম্যান রনি দত্ত জয়, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস জাহান, স্বরূপকাঠী প্রেসক্লাবের সভাপতি শিশির কর্মকারসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ, উপজেলা পূজা উৎযাপন পরিষদ ও উপজেলা কৃষকলীগের সভাপতি শশাংক রঞ্জন সমদ্দার, শহীদ স্মৃতি কলেজের প্রভাষক আঃ সালাম ও মিরা রানী চৌধুরি, উপজেলার দশ ইউনিয়নের চেয়ারম্যানসহ ইউপি সদস্যবৃন্দ।
পুলিশ সুপার মোঃ হায়াতুল ইসলাম খান বলেন, মাদক, জঙ্গি,সন্ত্রাস প্রতিরোধ করতে হলে পুলিশের একার পক্ষে সম্ভব নয়। জনগনকে সাথে নিয়ে প্রতিরোধ করতে হবে। আপনারা আমাদের পাশে থাকবেন এবং সন্ত্রাস, মাদক, বাল্য বিবাহ বর্তমান সরকার যে কঠোর হস্তে নিয়ন্ত্রন করব। মাদক ও সন্ত্রাসকারীদের বিন্দু পরিমান ছাড় দেওয়া হবে না।
অনুষ্ঠানে উপস্হিত সুধিজন তাদের ব্যক্তিগত মতামত ব্যক্ত করেন এবং উপজেলা মাদকের অভয় আশ্রমগুলোর কথা উল্লেখ করেন। যেগুলো নিয়ন্ত্রন করছেন এলাকার অসাধু নেতারা।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন নেছারাবাদ থানার এস আই কে এম মজিবুর রহমান ও এস আই মোঃ নজরুল ইসলাম।
উক্ত কমিউনিটি পুলিশিং ও ওপেন হাউজ-ডে অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন এলাকা থেকে সাধারন জনগন, শ্রমিক, দিন মজুর ও সমাজের গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্হিত ছিলেন।

 



সর্বশেষ সংবাদ
বানারীপাড়া মালিকান্দা কমিউনিটি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক নিয়োগ জটিলতার অবসনের দাবী এলাকাবাসীর নেছারাবাদ(স্বরূপকাঠী)  ইউএনও সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু একজন দক্ষ ও যোগ্য সরকারি কর্মকর্তা বাংলাদেশ অনলাইন সংবাদপত্র সম্পাদক পরিষদ (বনেক) বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এসএম সরোয়ার বনেকে’র বরিশালের বিভাগীয় কমিটির আংশিক অনুমোদন কবি রওশন কবীর এর একগুচ্ছ কবিতা=“বসন্তে মন ভাল নেই,” “শরতের পরশ,” “খুজে ফিরি সেই হেমন্ত” বরগুনার পাথরঘাটা উপজেলার নির্বাহী কর্মকর্তার গাড়ি চাপায় এক জনের মৃত্যু বাংলাদেশ দীনিয়া মাদ্রাসা বোর্ডের ২০১৯ইং সনের হাফতম ও দাহম জামাতসমূহের কেন্দ্রীয় পরীক্ষার ফলাফল প্রকাশ- বরগুনায় প্রধান শিক্ষকের ব্যাপক অনিয়ম, এলাকাবাসীর ক্ষোভ প্রকাশ স্বরূপকাঠীতে পয়ঁত্রিশজন জুয়াড়ী আটক “শিশির ভেজা রাত” রওশন কবীর