• top news
  • »
  • পাথরঘাটায় কিশোরীকে ধর্ষনের চেষ্টা, বাধা দেওয়ায় মা- মেয়েজখম

পাথরঘাটায় কিশোরীকে ধর্ষনের চেষ্টা, বাধা দেওয়ায় মা- মেয়েজখম

প্রকাশ : মে ১২, ২০১৯, ২:৫৮ অপরাহ্ণ

মোঃ আসাদুল হক সবুজ, জেলা প্রতিনিধি, বরগুনা।

ধর্ষণে ব্যর্থ হয়ে এক কিশোরী ও তার মাকে কামড়ে জখম করেছে এক বখাটে। এই ঘটনার পর আহত মা-মেয়েকে উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়।

গত শনিবার (০৪ মে) বিকেলে বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার দক্ষিণ পাথরঘাটা গ্রামে জঘন্য এই ঘটনাটি ঘটে।

এ ঘটনায় গেল বৃহস্পতিবার(০৯ মে) ভূক্তভোগী কিশোরীর বাবা বাদী হয়ে বরগুনা নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতে মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী মেয়েটি পাথরঘাটার একটি বিদ্যালয়ে দশম শ্রেণিতে পড়ে। দীর্ঘদিন ধরে প্রতিবেশী তানভীর মেয়েটিকে রাস্তাঘাটে অশালিন অঙ্গভঙ্গির মাধ্যমে উত্ত্যক্ত করে আসছে। একপর্যায়ে মেয়েটির বাবা তানভীরের বাবার কাছে ছেলের এসব ঘটনা জানিয়ে অভিযোগ দেয়। এতে ক্ষিপ্ত হয়ে শনিবার বিকেলে তানভীর ঘরে ঢুকে ওই কিশোরীকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ভুক্তভোগী কিশোরীর মা পাশের বাড়ি থেকে এসে আপত্তিকর অবস্থায় দেখে তানভীরকে জুতাপেটা করে। তখন ভুক্তভোগী কিশোরী ও তার মায়ের শরীরের বিভিন্ন স্থানে কামড়ে জখম করে পালিয়ে যায় তানভীর। পরে মেয়ের বাবা বাড়ীতে এসে ভুক্তভোগী কিশোরী ও তার মাকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ বিষয়ে ছাত্রীর বাবা বলেন, এই ঘটনার পর চারদিন চিকিৎসা শেষে বুধবার পাথরঘাটা থানায় মামলা করতে গেলে থানা পুলিশ মামলা গ্রহণ করতে অস্বীকৃতি জানায়। পরে বৃহস্পতিবার আদালতে মামলা দায়ের করেন তিনি, আদালত মামলাটি গ্রহণ করে পাথরঘাটা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতিমা পারভীনকে সাত দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে নির্দেশ প্রদান করেন।

পাথরঘাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হানিফ সিকদার মামলা না নেয়ার বিষয়টি অস্বীকার করে বলেন, এ ব্যাপারে থানায় কেউ অভিযোগ করতে আসনি, তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হতো।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নাসিমুল হক খান বলেন, গত ৪ মে ওই কিশোরী ও তার মা হাসপাতালে চিকিৎসা নিতে আসলে তাদের ভর্তি করা হয়। ৮ মে ২০১৯ ইং তারিখ পর্যন্ত তার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তাদের উভয়েরই শরীরের বিভিন্ন স্থানে কামড়ের জখম ছিল।

মামলার আইনজীবী অ্যাডভোকেট মজিবুল হক কিসলু বলেন, আলামত, স্বাক্ষ্য প্রমাণ ও চিকিৎসকের রিপোর্টে ঘটনার সত্যতা রয়েছে। বাদী হলফনামার মাধ্যমে আদালতে মামলা দায়ের করেছেন। আমরা এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছি।

এ বিষয়ে পাথরঘাটা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফাতিমা পারভীন বলেন, আমি এরকম একটি ঘটনার কথা শুনেছি। তবে এখন পর্যন্ত আদালতের নির্দেশ ও মামলার কপি হাতে পাইনি। মামলার কপি হাতে পেলে অবশ্যই যথাযথ ব্যবস্থা নেব।

 



সর্বশেষ সংবাদ
বরগুনার সংবাদ প্রতিদিন২৪ এর নিজস্ব প্রতিনিধি আল মামুন(রুবেল) সড়ক দূর্ঘটনায় মৃত্যু,সংবাদ প্রতিদিন২৪.কম এর গভীর শোক প্রকাশ স্বরূপকাঠী প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে উপজেলা ও পুলিশ প্রশাসনের মত বিনিময় সভা বরগুনা থানার ওসি মেয়াদোত্তীর্ণ, নকল ও ভেজাল ওষুধ প্রতিরোধে মতবিনিময় সভা শত্রুতার বিষে মরলো খামারের হাঁস পিরোজপুর-১ আসনে সাড়ে তিন হাজার কোটি টাকার উন্নয়ন কর্মসূচি নেয়া হয়েছে: শ. ম. রেজাউল করিম ঝালকাঠীর গাবার দশ কাউনিয়ায় জমির বিরোধে জখম -১ বরগুনায় অবিনব কায়দায় বিকাশে টাকা ছিনতাই বরগুনায় ০২কেজি গাঁজাসহ খোকন মোল্লা আটক স্বরূপকাঠী পুলিশের ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্নতা অভিযান বরগুনায় ধর্ষণ মামলায় তিনজনের যাবজ্জীবন