• top news
  • »
  • পাথরঘাটায় কোস্টগার্ড ২০মণ হরিণের মাংস জব্দ-আটক ১

পাথরঘাটায় কোস্টগার্ড ২০মণ হরিণের মাংস জব্দ-আটক ১

প্রকাশ : অক্টোবর ৭, ২০১৯, ৪:২৪ অপরাহ্ণ

মো. আসাদুল হক সবুজ, জেলা প্রতিনিধি, বরগুনাঃ বরগুনার পাথরঘাটায় ২০ মণ হরিণের মাংসসহ আবদুস সোবহান (৫৬) নামের একজনকে আটক করেছে কোস্টগার্ড। শনিবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার বিহঙ্গ দ্বীপ সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় ইঞ্জিনচালিত একটি নৌকাও জব্দ করা হয়েছে।

পাথরঘাটা স্টেশনের কমান্ডার লে. বিশ্বজিৎ জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার বিহঙ্গ দ্বীপ সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ২০ মণ হরিণের মাংসসহ ইঞ্জিনচালিত একটি নৌকা জব্দ করে কোস্টগার্ড। এ সময় আবদুস সোবহান নামের একজনকে আটক করা হয়েছে।

তিনি আরও জানান, যথাযথ আইনি প্রক্রিয়ার মাধ্যমে মাংসগুলো বন বিভাগের কাছে হস্তান্তর করা হবে। এছাড়াও জব্দ করা নৌকা ও আটক অবদুস সোবহানের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 



সর্বশেষ সংবাদ
স্বরূপকাঠীতে পয়ঁত্রিশজন জুয়াড়ী আটক “শিশির ভেজা রাত” রওশন কবীর নেছারাবাদে(স্বরূপকাঠী) কমিউনিটি পুলিশিং ও ওপেন হাইজ-ডে অনুষ্ঠিত বরগুনায় কোচিং বানিজ্য বন্ধে নেই কোনো পদক্ষেপ স্বরূপকাঠীতে  লবন মজুদের জন্য ভ্রাম্যমান আদালত- বিশ হাজার টাকা জরিমানা রিফাত হত্যা : প্রাপ্তবয়স্ক ১০ আসামির বিরুদ্ধে চার্জ গঠন ২৮ নভেম্বর। তিন আসামির জামিন নামঞ্জুর স্বরূপকাঠীতে বুলবুলের আঘাতে বসত ভিটা কেড়ে নিল আবু হানিফের মরণফাঁদ দিয়ে উঠতে হয় খেয়া পারাপারে , অতিরিক্ত টাকা নিচ্ছে যাত্রীদের থেকে!! বরগুনা রিফাত হত্যা : প্রধান আসামির স্বীকারোক্তি প্রত্যাহারের আবেদন বরগুনায় অভিমানে পুত্রবধুর আত্নহত্যা