• slide news
  • »
  • পিরোজপুর -১ আসনে  নমিনেশন পেয়েছেন শ ম রেজাউল করিম 

পিরোজপুর -১ আসনে  নমিনেশন পেয়েছেন শ ম রেজাউল করিম 

প্রকাশ : নভেম্বর ২৬, ২০১৮, ৯:১২ পূর্বাহ্ণ

পিরোজপুর -১ আসনে  নমিনেশন পেয়েছেন শ ম রেজাউল করিম

এসএম সরোয়ার
আ’লীগের প্রধান ও মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বেজায় মুগ্ধ ছিলেন বিগত সময় থেকেই। আর তারই ধারাবাহিকতায় যোগ্য পুরুস্কার পেয়েছে দল থেকে কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতা এ্যাডঃ শ ম রেজাউল করিম। প্রধান মন্ত্রীর কাছে যোগ্যতার পুরুস্কার পেয়ে শ ম রোজাউলও বেজায় খুশী। তবে তার চেয়েও বেশী উচ্চশিত ও আনন্দিত পিরোজপুর সদর সহ নাজিরপুর ও নেছারাবাদবাসী। দলমত নির্বিশেষে সমগ্র এলাকার মানুষ বেজায় মুগ্ধ। সাধারন মানুষের মধ্যে যেন বাধ ভাঙ্গা ঢেউ উঠেছে। জেলা সহ দুই উপজেলার বেশ কিছু নেতারা যেন অন্ধকার থেকে আলোর দেখা পেয়েছে। প্রতিটি স্তরে আলোর ঝলকানি সাধারন মানুষকে করেছে পুলকিত। বি এন পি কিংবা আওয়ামীলীগের তৃনমুল নেতা কর্মীরা শ ম রেজাউল করিমকে পেয়ে মাননীয় প্রধান মন্ত্রীকে ধন্যবাদ দিয়েছেন। অন্যদিকে আওয়ামীলীগকে ও এলাকার বেশীর ভাগ নেতা কর্মীরা একাগ্রতা চিত্তে সাধুবাদ জানিয়েছেন। পিরোজপুরের আঃ লীগের শেষ চমক এ্যাডঃ শ ম রেজাউল করিম” আর সাহস করে লেখাও সার্থক হয়েছে। সর্বশেষ চূডান্ত ভাবেই জেলা সহ কেন্দ্রে সুচতুর ও সাদা মনের মানুষ হিসাবে সুপরিচিত শ. ম রোজাউল করিম কে নৌকা প্রতিক দিয়ে কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতারাও প্রশংসার দাবীদার। দল মত নির্বিশেষে সকলের কাছে অগ্রগন্য হিসাবে একটি নাম যোগ্য এ্যাডঃ শ.ম. রেজাউককরিম।
এ ব্যাপারে পিরোজপুর পৌরসভার সফল মেয়র জনপ্রিয় নেতা আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান মালেক জানান,দল যোগ্য নেতাকে নমিনেশন দিয়ে কর্মীদের ভালবাসা পেয়েছে। মিডিয়ার আর এক প্রশ্নের জবাবে মেয়র বলেন, নৌকার টিকিটের মুল্যায়ন করাই আমাদের সকলের প্রধান কাজ। পাশাপাশি পিরোজপুর সদরের পরে সবচেয়ে বেশী মুগ্ধ নেছারাবাদবাসী। নেছারাবাদবাসীর সকলের প্রানের দাবী ছিল দল থেকে যোগ্য নেতাদের নমিনেশন দেন। সুবিদা বঞ্চিত নেছারাবাদবাসীরা মনে মনে জেলার এক নেতাকে এডিয়ে নাজিরপুরের যোগ্য নেতার পাশে দিয়ে দাড়িয়েছেন অসীম সাহসীকতা নিয়ে। স্বরূপকাঠীর সাবেক ও সফল উপজেলা চেয়ারম্যান এস এম মুইদুল ইসলাম সহ নেছারাবাদের এক তৃতীয়াংশ আওয়ামীলীগ নেতারা এলাকার নেতৃত্বকে চ্যালেঞ্জ ছুডে দিয়ে ন্যায়ের পক্ষে ঝাপিয়ে পড়েছে দলকে বাঁচাতে। দলের আদর্শ নিয়ে এলাকার রাজনীতি চলবে আর এ মিশন নিয়ে জেলা সহ সমগ্র এলাকায় সঠিক নেতৃত্বের জয় হয়েছে। বি এন পি সহ সকলের প্রানের দাবীও ছিল যেন এলাকায় ভাল নেতা আসুক। আর আওয়ামীলীগের প্রানের দাবী নৌকার টিকিট যেন যোগ্য নেতারা পায়। আর সেই মিশন শতভাগ সফলতা আসছে এ্যাডঃ শ. ম রেজাউল করিমকে নৌকার চূড়ান্ত টিকিট প্রদান করারর মধ্য দিয়ে।
এ ব্যাপারে সাদা মনের মানুষ ও তুখোড় আইনজিবি শ. ম রেজাউল করিম বলেন, ,দল চূড়ান্ত ভাবে প্রার্থী বাছাইয়ে দলের তৃনমুল নেতা কর্মীদের মূল্যায়ন করেছেন। আমি দলের হয়ে সাধারন কর্মীদের ভালবাসতে চাই। আর জাতীর জনকের আদর্শ নিয়ে দলের হয়ে কাজ করতে চাই সকলকে পাশে নিয়ে। সর্বশেষ তথ্য মতে নৌকার চূড়ান্ত টিকিট এ্যাডঃ শ. ম রেজাউল করিম পাওয়ায় নাজিরপুর সহ পিরোজপুরের কর্মীরা আনন্দে মিস্টি বিতরন করেন।

 



সর্বশেষ সংবাদ