• slide news
  • »
  • পিরোজপুর-১ আসনে সাড়ে তিন হাজার কোটি টাকার উন্নয়ন কর্মসূচি নেয়া হয়েছে: শ. ম. রেজাউল করিম

পিরোজপুর-১ আসনে সাড়ে তিন হাজার কোটি টাকার উন্নয়ন কর্মসূচি নেয়া হয়েছে: শ. ম. রেজাউল করিম

প্রকাশ : সেপ্টেম্বর ৬, ২০১৯, ৪:৫৭ অপরাহ্ণ

পিরোজপুর প্রতিনিধিঃ

পিরোজপুর : গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ. ম. রেজাউল করিম বলেছেন, উন্নত, সমৃদ্ধ, আধুনিক ও অসাম্প্রদায়িক সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। তলাবিহীন ঝুড়ির বাংলাদেশকে বিশ্ব দরবারে তিনি উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন। বৃহস্পতিবার পিরোজপুর সদর উপজেলা পরিষদের শহীদ ওমর ফারুক ‌মিলনায়তনে ‌‌`পিরোজপুর সদর উপজেলার অবকাঠামো উন্নয়ন’ শীর্ষক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী বলেন, পিরোজপুর-১ আসনের তিনটি উপজেলার অবকাঠামো উন্নয়নে প্রায় সাড়ে তিন হাজার কোটি টাকার উন্নয়ন কর্মসূচি গ্রহণ করেছে সরকার।

স্থানীয় চেয়ারম্যান, ইউপি সদস্য, উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, কাউন্সিলর ও মেয়রদের উদ্দেশ্যে তিনি বলেন, আমরা জনপ্রতিনিধিরা যার যে এলাকা থেকে নির্বাচিত হয়েছি; সে এলাকার উন্নয়নে সাধারণ মানুষদের নিয়ে একত্রে কাজ করতে হবে। এলাকার সবার মতামত নিয়ে অগ্রাধিকার ভিত্তিতে কাজ করে যেতে হবে। দলমত নির্বিশেষে সবাই মিলে সহযোগিতা করলে পিরোজপুরের উন্নয়ন এখন সময়ের ব্যাপার মাত্র। শ. ম. রেজাউল করিম বলেন, রাজনৈতিক দলীয় মতপার্থক্য থাকতেই পারে; তা আমরা মাঠে মোকাবিলা করবো। কিন্তু পিরোজপুরের উন্নয়নে দলমত নির্বিশেষে সবার অংশগ্রহণ করা উচিত।

পরিকল্পনা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আখতারুজ্জামান খান কবির, পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, পিরোজপুর পৌরসভার মেয়র হাবিবুর রহমান মালেক, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী সুশান্ত রঞ্জন রায় এসময় উপস্থিত ছিলেন। সভায় পিরোজপুর সদর উপজেলার সাতটি ইউনিয়ন এবং পিরোজপুর পৌরসভার মেয়র, কাউন্সিলর, চেয়ারম্যান ও ইউপি সদস্যরা নিজ নিজ এলাকার নানা সমস্যার কথা তুলে ধরেন।

 



সর্বশেষ সংবাদ
বরগুনার সংবাদ প্রতিদিন২৪ এর নিজস্ব প্রতিনিধি আল মামুন(রুবেল) সড়ক দূর্ঘটনায় মৃত্যু,সংবাদ প্রতিদিন২৪.কম এর গভীর শোক প্রকাশ স্বরূপকাঠী প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে উপজেলা ও পুলিশ প্রশাসনের মত বিনিময় সভা বরগুনা থানার ওসি মেয়াদোত্তীর্ণ, নকল ও ভেজাল ওষুধ প্রতিরোধে মতবিনিময় সভা শত্রুতার বিষে মরলো খামারের হাঁস পিরোজপুর-১ আসনে সাড়ে তিন হাজার কোটি টাকার উন্নয়ন কর্মসূচি নেয়া হয়েছে: শ. ম. রেজাউল করিম ঝালকাঠীর গাবার দশ কাউনিয়ায় জমির বিরোধে জখম -১ বরগুনায় অবিনব কায়দায় বিকাশে টাকা ছিনতাই বরগুনায় ০২কেজি গাঁজাসহ খোকন মোল্লা আটক স্বরূপকাঠী পুলিশের ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্নতা অভিযান বরগুনায় ধর্ষণ মামলায় তিনজনের যাবজ্জীবন