• slide news
  • »
  • বরগুনায় অবিনব কায়দায় বিকাশে টাকা ছিনতাই

বরগুনায় অবিনব কায়দায় বিকাশে টাকা ছিনতাই

প্রকাশ : সেপ্টেম্বর ১, ২০১৯, ৯:৪৯ পূর্বাহ্ণ
মোঃ আসাদুল হক সবুজ, জেলা প্রতিনিধি, বরগুনাঃ বরগুনা শহরের মাছ বাজার ব্রীজ সংলগ্ন হোন্ডা ষ্ট্যান্ডে অবিনব কায়দায় ছিনতাই করে ছিনতাইকারী পালিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।
ঘটনা স্থল ও ভুক্তভোগী নির্মল চন্দ্র দাস@ভুট্টা এর নিকট থেকে জানা যায়, ভুক্তভোগী ভুট্টার বাড়ী বরিশালের ভাটিখানা। তিনি পেশায় একজন মটরসাইকেল চালক। তিনি ভাড়ায় বিভিন্ন স্থানে যাত্রী নিয়ে যান। প্রতিদিনের ন্যায় আজ শুক্রবার সকালে জীবিকার তাগিদে তার ভাড়ায় চলিত মোটরসাইকেল নিয়ে রাস্তায় বেড়িয়ে পড়েন। সকাল অনুমান ১০.০০ঘটিকার সময় অজ্ঞাত পরিচয়ের এক যুবক বরিশালের কালিজিরা ব্রীজের কাছে যাওয়ার কথা বলে ভাড়া করেন ভুট্টাকে। কালিজিরা ব্রীজে পৌছে ঐ অজ্ঞাত পরিচয়ের যুবকটি সুবিদখালী হয়ে বরগুনা যাওয়ার কথা বলেন ভুট্টাকে। ভুট্টা রাজি হয়ে সরল মনে সুবিদখালী বরগুনার দিকে যাত্রা শুরু করে। সুবিদখালী পৌছে কাজ দেখিয়ে যুবকটি ১৫মিনিটের জন্য অন্যাত্র চলে যায় এবং ফিরে এসে ভুট্টাকে বলে ভাই আপনার ফোনটি দিন বাবার সাথে কথা বলবো, আমার ফোনে টাকা নাই। ভুট্টা সরল বিশ্বাসে ঐ যুবকে ফোনটি দিয়ে সুবিদখালী দিয়ে বরগুনার উদ্দেশ্যে রওয়ানা করেন। বরগুনা পৌঁছে ঐ অজ্ঞাত পরিচয়ের যুবকটি ভুট্টাকে চায়ের দোকানে বসিয়ে রেখে আসতেছি বলে চলে যায়। আড়ালে গিয়ে ভুট্টার ফোন দিয়ে ভুট্টার বাড়ীতে ফোন দিয়ে বিকাশ নাকি ৩০,০০০/- টাকা হাতিয়ে নিয়েছেন ঐ যুবক। এমনটিই অভিযোগ করেন ভুট্টা।
এ বিষয়ে বরগুনা সদর থানায় অজ্ঞাতনামা বিবাদী করে একটি সাধারণ ডয়েরী করেন ভুট্টা। তবে ডিউটিরত এ, এস, আই সাইফুল বলেন বিকাশ নম্বরটি আমরা সংগ্রহ করেছি। অপরাধীকে ধরতে আমরা আধুনিক যে পদক্ষেপ গুলো আছে প্রয়োজনে সেগুলোর ব্যবস্থা গ্রহন করব। অপরাধী যেই হোক পালিয়ে থাকতে পারবে না।

 



সর্বশেষ সংবাদ