বরগুনায় অভিমানে পুত্রবধুর আত্নহত্যা

প্রকাশ : অক্টোবর ৩১, ২০১৯, ৪:০০ অপরাহ্ণ

মোঃ আসাদুল হক সবুজ, জেলা প্রতিনিধি, বরগুনাঃ বরগুনার পাথরঘাটায় শ্বাশুড়ির সাথে অভিমান করে নাছিমা বেগম (৩০) নামের এক পুত্রবধুর বিষপানে আত্নহত্যার ঘটানা ঘটেছে। বুধবার (৩০ অক্টাবর) বেলা ১২টার দিকে পাথরঘাটা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মুত্যৃ হয়। এর আগে ১১টার দিকে উপজেলার চরলাঠিমারা গ্রামের তার স্বামীর বাড়িতে বিষ পান করেন নাছিমা বেগম।

নাছিমা পাথরঘাটা সদর ইউনিয়নের চললাঠিমারা গ্রামের মো. আব্দুল জব্বারের ছেলে শাহ জালালের স্ত্রী ও ভোলা জেলার দৌলতখান উপজেলার বাংলা বাজার এলাকার ইদ্রিস মিয়ার মেয়ে। নাছিমা বেগমের ২ বছরের মাহিমা নামের একটি সন্তান রয়েছে। নাছিমার ফুফাত বোন রহিমা বেগম জানান, প্রায় ৪ বছর আগে পাথরঘাটা সদর ইউনিয়নের চললাঠিমারা গ্রামের শাহ জালারের সাথে বাড়িবাড়ি ভাবেই বিয়ে হয়। বিয়ের পর থেকেই শ্বাশুড়ির সাথে কলহ লেগেই থাকত। ধারনা করা হচ্ছে তার শ্বাশুড়ির সাথে কলহের কারনে ঘরে রাখা বিষ খায় সে। পরে তাকে উদ্ধার করে পাথরঘাটা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় তার মুত্যৃ হয়।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহবুদ্দিন জানান, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হবে।
তিনি আরো জানান, নাছিমার বাবা-মা চট্টগ্রামে অবস্থান করায় তাদেরকে খবর দেয়া হয়েছে। তারা আসলে তাদের যদি অভিযোগে ভিত্তিতে মামলা নেয়া হবে।

 



সর্বশেষ সংবাদ
বানারীপাড়া মালিকান্দা কমিউনিটি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক নিয়োগ জটিলতার অবসনের দাবী এলাকাবাসীর নেছারাবাদ(স্বরূপকাঠী)  ইউএনও সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু একজন দক্ষ ও যোগ্য সরকারি কর্মকর্তা বাংলাদেশ অনলাইন সংবাদপত্র সম্পাদক পরিষদ (বনেক) বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এসএম সরোয়ার বনেকে’র বরিশালের বিভাগীয় কমিটির আংশিক অনুমোদন কবি রওশন কবীর এর একগুচ্ছ কবিতা=“বসন্তে মন ভাল নেই,” “শরতের পরশ,” “খুজে ফিরি সেই হেমন্ত” বরগুনার পাথরঘাটা উপজেলার নির্বাহী কর্মকর্তার গাড়ি চাপায় এক জনের মৃত্যু বাংলাদেশ দীনিয়া মাদ্রাসা বোর্ডের ২০১৯ইং সনের হাফতম ও দাহম জামাতসমূহের কেন্দ্রীয় পরীক্ষার ফলাফল প্রকাশ- বরগুনায় প্রধান শিক্ষকের ব্যাপক অনিয়ম, এলাকাবাসীর ক্ষোভ প্রকাশ স্বরূপকাঠীতে পয়ঁত্রিশজন জুয়াড়ী আটক “শিশির ভেজা রাত” রওশন কবীর