বরগুনায় অভিমানে পুত্রবধুর আত্নহত্যা

প্রকাশ : অক্টোবর ৩১, ২০১৯, ৪:০০ অপরাহ্ণ

মোঃ আসাদুল হক সবুজ, জেলা প্রতিনিধি, বরগুনাঃ বরগুনার পাথরঘাটায় শ্বাশুড়ির সাথে অভিমান করে নাছিমা বেগম (৩০) নামের এক পুত্রবধুর বিষপানে আত্নহত্যার ঘটানা ঘটেছে। বুধবার (৩০ অক্টাবর) বেলা ১২টার দিকে পাথরঘাটা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মুত্যৃ হয়। এর আগে ১১টার দিকে উপজেলার চরলাঠিমারা গ্রামের তার স্বামীর বাড়িতে বিষ পান করেন নাছিমা বেগম।

নাছিমা পাথরঘাটা সদর ইউনিয়নের চললাঠিমারা গ্রামের মো. আব্দুল জব্বারের ছেলে শাহ জালালের স্ত্রী ও ভোলা জেলার দৌলতখান উপজেলার বাংলা বাজার এলাকার ইদ্রিস মিয়ার মেয়ে। নাছিমা বেগমের ২ বছরের মাহিমা নামের একটি সন্তান রয়েছে। নাছিমার ফুফাত বোন রহিমা বেগম জানান, প্রায় ৪ বছর আগে পাথরঘাটা সদর ইউনিয়নের চললাঠিমারা গ্রামের শাহ জালারের সাথে বাড়িবাড়ি ভাবেই বিয়ে হয়। বিয়ের পর থেকেই শ্বাশুড়ির সাথে কলহ লেগেই থাকত। ধারনা করা হচ্ছে তার শ্বাশুড়ির সাথে কলহের কারনে ঘরে রাখা বিষ খায় সে। পরে তাকে উদ্ধার করে পাথরঘাটা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় তার মুত্যৃ হয়।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহবুদ্দিন জানান, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হবে।
তিনি আরো জানান, নাছিমার বাবা-মা চট্টগ্রামে অবস্থান করায় তাদেরকে খবর দেয়া হয়েছে। তারা আসলে তাদের যদি অভিযোগে ভিত্তিতে মামলা নেয়া হবে।

 



সর্বশেষ সংবাদ