• top news
  • »
  • বরগুনায় ইউ,পি মেম্বারের লালসার শিকারে গৃহপরিচারিকা প্রতিবন্ধী কিশোরী অন্তঃসত্তা

বরগুনায় ইউ,পি মেম্বারের লালসার শিকারে গৃহপরিচারিকা প্রতিবন্ধী কিশোরী অন্তঃসত্তা

প্রকাশ : জুন ১১, ২০১৯, ৪:৫৮ অপরাহ্ণ

মোঃ আসাদুল হক সবুজ, জেলা প্রতিনিধি, বরগুনাঃ বরগুনা সদর উপজেলার ৩নং ফুলঝুড়ি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বর্তমান ইউ,পি সদস্য (মেম্বার) মোঃ তরিকুল ইসলাম টুটুল । ভুক্তভোগী কিশোরী ৩/৪ বছর যাবৎ অভিযুক্ত টুটুল মেম্বারের গৃহ পরিচারিকা হিসাবে কাজ করে আসছিল।

ভুক্তভোগী কিশোরী বর্তমানে ১৪ বছরের সহজ সরল প্রকৃতির এক কিশোরী। কিশোরীর মা মোসাঃ শাহিনুর বেগমের প্রথম স্বামী মোঃ আঃ মন্নানের কন্যা। পরবর্তীতে আঃ মন্নানের সাথে বিবাহ বিচ্ছেদ হইলে মোসাঃ শাহিনুর বেগম সদর উপজেলার ৩নং ফুলঝুড়ি ইউনিয়নের ছোট গৌরীচন্না গ্রামের বাসিন্দা মোঃ ইব্রাহিম চোকদারকে ২য় বিবাহ করেন। কিশোরী তার মা শাহিনুর বেগম ও সৎ বাবা মোঃ ইব্রাহিম চোকদারের সাথে থাকাকালীন অভিযুক্ত টুটুল মেম্বার ভুক্তভোগী কিশোরীকে গৃহ পরিচারিকার কাজের কথা বলে তার বাড়িতে নিয়ে গৃহ পরিচারিকা হিসাবে রেখে দেয়।

বিগত কিছুদিন পূর্বে ভুক্তভোগী কিশোরীর শারীরিক পরিবর্তন দেখা দিলে কিশোরীর মা মোসাঃ শাহিনুর বেগম এর জিজ্ঞাসাবাদে ভুক্তভোগী কিশোরী জানান, বেশ কিছুদিন পূর্ব হইতে অভিযুক্ত টুটুল মেম্বারের স্ত্রীর অনুপস্থিতিতে তাকে(কিশোরী) বিভিন্নরকম ভয়ভীতি ও প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময় একাধিকবার জোড়পূর্বক ধর্ষণ করে। অভিযুক্ত টুটল মেম্বারের ধর্ষণের ফলে ভুক্তভোগী কিশোরী গর্ববতী হয়ে পরে। বর্তমানে ভুক্তভোগী কিশোরী ৩/৪ মাসের অন্তঃসত্ত্বা। উক্ত ধর্ষণের ঘটনা কিশোরীর মা তার বর্তমান স্বামী মোঃ ইব্রাহিম চোকদারকে জানান।

ইতিমধ্যেই ভুক্তভোগী কিশোরীর সৎ বাবা মোঃ ইব্রাহিম চোকদার উক্ত ঘটনার বিষয় অভিযুক্ত টুটুল মেম্বরকে জানাইলে তিনি (টুটুল মেম্বার) ঘটনার কথা সম্পূর্ণ অস্বীকার করেন এবং উক্ত ঘটনার বিষয় কাউকে কিছু না জানানোর জন্য বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখিয়ে তাড়িয়ে দেয়।

পরবর্তীতে উক্ত ঘটনা এলাকায় জানাজানি হলে গণমাধ্যম কর্মীদের নজরে আসে। পরে গণমাধ্যম কর্মীরা ঘটনাস্থলে গেলে অভিযুক্ত টুটুল মেম্বার বিভিন্নভাবে প্রলোভন দেখিয়ে উক্ত ধর্ষণের ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করে ব্যার্থ হয়। গণমাধ্যম কর্মীরা ভুক্তভোগী কিশোরীকে উদ্ধার করে বরগুনা থানায় নিয়ে আসে এবং বরগুনা থানায় অভিযুক্ত টুটুল মেম্বারের বিরুদ্ধে কিশোরীর মা মোসাঃ শাহিনুর বেগম বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১)ধারায় একটি নিয়মিত মামলা রজু করা হয়।

ঘটনার বিষয়ের বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন জানান, ঘটনার বিষয় আমি শুনেছি, ভিকটিমের জবানবন্দী রেকর্ড করা হয়েছে, সাথে সাথে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারায় অভিযোগও গ্রহন করা হয়েছে। আসামীকে দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।

এদিকে এলাকাবাসীর দাবি, ভুক্তভুগী কিশোরী যেন সঠিক বিচার পায়। ধর্ষকের যেন সঠিক বিচার হয়, যা দেখে যেন আর কেহ এমন কু-কর্ম করতে সাহস না পায়।

 



সর্বশেষ সংবাদ
কবি নাসরিন সিমি /একগুচ্ছ কবিতা/ঈশ্বরের হোলি খেলা/ভালো আছি সর্বনাম/দোয়েল পাখির কাব্য/গন্ধরাজ ও ঝড়ের কাব্য/অন্ত্যমিল আছে আমাদের বরগুনায় ধর্ষক মেম্বারকে গ্রেফতারের দাবীতে মানববন্ধন বরগুনায় পানি সম্পদ প্রতিমন্ত্রীর বেড়িবাঁধ পরিদর্শন অগ্নিদগ্ধে আহত মা, নিহত মেয়ে ও সৎ বাবার আত্মহত্যা বরগুনায় সাংবাদিক ছালামের বসতবাড়ীতে ডাকাতি-লুটপাট বরগুনায় ইউ,পি মেম্বারের লালসার শিকারে গৃহপরিচারিকা প্রতিবন্ধী কিশোরী অন্তঃসত্তা স্বরূপকাঠীতে শীর্ষ মাদক ব্যবসায়ী ডিকে পলাশ একশ পিস ইয়াবা সহ গ্রেফতার প্রাইমারি শিক্ষকদের জন্য সুখবর -বায়োমেট্রিক হাজিরা এ মাসেই চালু কৃত্রিম বুদ্ধিমত্তা বনাম আমাদের উচ্চশিক্ষা দর্শন বরগুনায় স্ত্রী কর্তৃক স্বামী নির্যাতন