• top news
  • »
  • বরগুনায় ইউ,পি মেম্বারের লালসার শিকারে গৃহপরিচারিকা প্রতিবন্ধী কিশোরী অন্তঃসত্তা

বরগুনায় ইউ,পি মেম্বারের লালসার শিকারে গৃহপরিচারিকা প্রতিবন্ধী কিশোরী অন্তঃসত্তা

প্রকাশ : জুন ১১, ২০১৯, ৪:৫৮ অপরাহ্ণ

মোঃ আসাদুল হক সবুজ, জেলা প্রতিনিধি, বরগুনাঃ বরগুনা সদর উপজেলার ৩নং ফুলঝুড়ি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বর্তমান ইউ,পি সদস্য (মেম্বার) মোঃ তরিকুল ইসলাম টুটুল । ভুক্তভোগী কিশোরী ৩/৪ বছর যাবৎ অভিযুক্ত টুটুল মেম্বারের গৃহ পরিচারিকা হিসাবে কাজ করে আসছিল।

ভুক্তভোগী কিশোরী বর্তমানে ১৪ বছরের সহজ সরল প্রকৃতির এক কিশোরী। কিশোরীর মা মোসাঃ শাহিনুর বেগমের প্রথম স্বামী মোঃ আঃ মন্নানের কন্যা। পরবর্তীতে আঃ মন্নানের সাথে বিবাহ বিচ্ছেদ হইলে মোসাঃ শাহিনুর বেগম সদর উপজেলার ৩নং ফুলঝুড়ি ইউনিয়নের ছোট গৌরীচন্না গ্রামের বাসিন্দা মোঃ ইব্রাহিম চোকদারকে ২য় বিবাহ করেন। কিশোরী তার মা শাহিনুর বেগম ও সৎ বাবা মোঃ ইব্রাহিম চোকদারের সাথে থাকাকালীন অভিযুক্ত টুটুল মেম্বার ভুক্তভোগী কিশোরীকে গৃহ পরিচারিকার কাজের কথা বলে তার বাড়িতে নিয়ে গৃহ পরিচারিকা হিসাবে রেখে দেয়।

বিগত কিছুদিন পূর্বে ভুক্তভোগী কিশোরীর শারীরিক পরিবর্তন দেখা দিলে কিশোরীর মা মোসাঃ শাহিনুর বেগম এর জিজ্ঞাসাবাদে ভুক্তভোগী কিশোরী জানান, বেশ কিছুদিন পূর্ব হইতে অভিযুক্ত টুটুল মেম্বারের স্ত্রীর অনুপস্থিতিতে তাকে(কিশোরী) বিভিন্নরকম ভয়ভীতি ও প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময় একাধিকবার জোড়পূর্বক ধর্ষণ করে। অভিযুক্ত টুটল মেম্বারের ধর্ষণের ফলে ভুক্তভোগী কিশোরী গর্ববতী হয়ে পরে। বর্তমানে ভুক্তভোগী কিশোরী ৩/৪ মাসের অন্তঃসত্ত্বা। উক্ত ধর্ষণের ঘটনা কিশোরীর মা তার বর্তমান স্বামী মোঃ ইব্রাহিম চোকদারকে জানান।

ইতিমধ্যেই ভুক্তভোগী কিশোরীর সৎ বাবা মোঃ ইব্রাহিম চোকদার উক্ত ঘটনার বিষয় অভিযুক্ত টুটুল মেম্বরকে জানাইলে তিনি (টুটুল মেম্বার) ঘটনার কথা সম্পূর্ণ অস্বীকার করেন এবং উক্ত ঘটনার বিষয় কাউকে কিছু না জানানোর জন্য বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখিয়ে তাড়িয়ে দেয়।

পরবর্তীতে উক্ত ঘটনা এলাকায় জানাজানি হলে গণমাধ্যম কর্মীদের নজরে আসে। পরে গণমাধ্যম কর্মীরা ঘটনাস্থলে গেলে অভিযুক্ত টুটুল মেম্বার বিভিন্নভাবে প্রলোভন দেখিয়ে উক্ত ধর্ষণের ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করে ব্যার্থ হয়। গণমাধ্যম কর্মীরা ভুক্তভোগী কিশোরীকে উদ্ধার করে বরগুনা থানায় নিয়ে আসে এবং বরগুনা থানায় অভিযুক্ত টুটুল মেম্বারের বিরুদ্ধে কিশোরীর মা মোসাঃ শাহিনুর বেগম বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১)ধারায় একটি নিয়মিত মামলা রজু করা হয়।

ঘটনার বিষয়ের বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন জানান, ঘটনার বিষয় আমি শুনেছি, ভিকটিমের জবানবন্দী রেকর্ড করা হয়েছে, সাথে সাথে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারায় অভিযোগও গ্রহন করা হয়েছে। আসামীকে দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।

এদিকে এলাকাবাসীর দাবি, ভুক্তভুগী কিশোরী যেন সঠিক বিচার পায়। ধর্ষকের যেন সঠিক বিচার হয়, যা দেখে যেন আর কেহ এমন কু-কর্ম করতে সাহস না পায়।

 



সর্বশেষ সংবাদ
স্বরূপকাঠীতে পয়ঁত্রিশজন জুয়াড়ী আটক “শিশির ভেজা রাত” রওশন কবীর নেছারাবাদে(স্বরূপকাঠী) কমিউনিটি পুলিশিং ও ওপেন হাইজ-ডে অনুষ্ঠিত বরগুনায় কোচিং বানিজ্য বন্ধে নেই কোনো পদক্ষেপ স্বরূপকাঠীতে  লবন মজুদের জন্য ভ্রাম্যমান আদালত- বিশ হাজার টাকা জরিমানা রিফাত হত্যা : প্রাপ্তবয়স্ক ১০ আসামির বিরুদ্ধে চার্জ গঠন ২৮ নভেম্বর। তিন আসামির জামিন নামঞ্জুর স্বরূপকাঠীতে বুলবুলের আঘাতে বসত ভিটা কেড়ে নিল আবু হানিফের মরণফাঁদ দিয়ে উঠতে হয় খেয়া পারাপারে , অতিরিক্ত টাকা নিচ্ছে যাত্রীদের থেকে!! বরগুনা রিফাত হত্যা : প্রধান আসামির স্বীকারোক্তি প্রত্যাহারের আবেদন বরগুনায় অভিমানে পুত্রবধুর আত্নহত্যা