বরগুনায় ইয়াবাসহ দুই বোন আটক

প্রকাশ : অক্টোবর ৩১, ২০১৯, ১১:২০ পূর্বাহ্ণ

মোঃ আসাদুল্লাহ সবুজ, জেলা প্রতিনিধি, বরগুনা : বরগুনার আমতলীতে ইয়াবাসহ ২ বোনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৬ অক্টোবর) দুপুরে আটক দুই বোনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এরআগে সকালে ঢাকা-আমতলীগামী এমভি ইয়াদ লঞ্চ থেকে বিথি আক্তার (২২) ও তার ছোট বোন লামিয়াকে (১৬) ৫৯০ পিস ইয়াবাসহ আটক করা হয়েছে। বিথি ও লামিয়া আমতলী সদর ইউনিয়নের দক্ষিন-পশ্চিম আমতলী গ্রামের আবদুল খালেক হাওলাদারের মেয়ে। দু’বোনের মধ্যে বিথি বিবাহিত। বিথি পটুয়াখালীর কলাপাড়া উপজেলার পূর্ব টিয়াখালী গ্রামের তৈয়ব আলী সিকদারের ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী মিজানুর রহমানের স্ত্রী।
আমতলী থানার এসআই ফয়সাল জানান, মিজানুর তার স্ত্রী ও শ্যালিকা লামিয়া দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা চালাচ্ছেন। মিজান অভিযানের সময় কৌশলে স্ত্রী ও শ্যালিকাকে রেখে পালিয়ে গেছে। আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার জানান, গোপন সংবাদে অভিযান চালিয়ে পুলিশ ওই দুই বোনকে আটক করে। ইয়াবাগুলো তিনটি জিপার প্যাকেটে বিশেষভাবে লুকিয়ে রাখা ছিলো। ওই দুই বোনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে কারাগারে পাঠানো হয়েছে।

 



সর্বশেষ সংবাদ
বানারীপাড়া মালিকান্দা কমিউনিটি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক নিয়োগ জটিলতার অবসনের দাবী এলাকাবাসীর নেছারাবাদ(স্বরূপকাঠী)  ইউএনও সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু একজন দক্ষ ও যোগ্য সরকারি কর্মকর্তা বাংলাদেশ অনলাইন সংবাদপত্র সম্পাদক পরিষদ (বনেক) বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এসএম সরোয়ার বনেকে’র বরিশালের বিভাগীয় কমিটির আংশিক অনুমোদন কবি রওশন কবীর এর একগুচ্ছ কবিতা=“বসন্তে মন ভাল নেই,” “শরতের পরশ,” “খুজে ফিরি সেই হেমন্ত” বরগুনার পাথরঘাটা উপজেলার নির্বাহী কর্মকর্তার গাড়ি চাপায় এক জনের মৃত্যু বাংলাদেশ দীনিয়া মাদ্রাসা বোর্ডের ২০১৯ইং সনের হাফতম ও দাহম জামাতসমূহের কেন্দ্রীয় পরীক্ষার ফলাফল প্রকাশ- বরগুনায় প্রধান শিক্ষকের ব্যাপক অনিয়ম, এলাকাবাসীর ক্ষোভ প্রকাশ স্বরূপকাঠীতে পয়ঁত্রিশজন জুয়াড়ী আটক “শিশির ভেজা রাত” রওশন কবীর