• top news
  • »
  • বরগুনায় ডিজিটাল সুরক্ষা আইনের মামলায় দুই সাংবাদিকসহ ৪জন গ্রেফতার

বরগুনায় ডিজিটাল সুরক্ষা আইনের মামলায় দুই সাংবাদিকসহ ৪জন গ্রেফতার

প্রকাশ : মে ১২, ২০২০, ১০:৪০ পূর্বাহ্ণ

মোঃ আসাদুল হক সবুজ, বরগুনা জেলা প্রতিনিধিঃ বরগুনায় ডিজিটাল সিকিউরিটি অ্যাক্টে দায়ের করা এক মামলায় বরগুনার দুই সাংবাদিকসহ চারজনতে গ্রেফতার করেছে পুলিশ 

বুধবার রাতে তাদের গ্রেফতার করা হয়। এ বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনা সদর থানা ওসি আবির মোহাম্মদ। গ্রেফতারকৃত এ দুই সাংবাদিক হলেন,২৪ নিউজ ( টিভি চ্যানেল),বাংলা ট্রিবিউন ও দেশ রুপান্তর জেলা প্রতিনিধি সুমন শিকদার এবং দৈনিক বর্তমান,বাংলা নিউজ ২৪ ডট. কম ও স্থানীয় দৈনিক দ্বীপাঞ্চল পত্রিকার বার্তা সম্পাদক মীর জামালসহ একই মামলায় স্থানীয় চরকলনীর রমিজ জাবের টিংকু ও ছগীর হোসেন টিটু নামের এ চারজন গ্রেফতার হয়েছেন।

এ মামলায় অন্য আসামিরা হলেন,দৈনিক বরিশাল সমাচারের জেলা প্রতিনিধি আসাদ সবুজ, রাব্বি, ও রুবেল। গ্রেফতারকৃতদের থানা হেফাজতে রাখা হয়েছে।

সদর থানার ওসি আবির মোহাম্মদ হোসেন জানান, বুধবার লামিয়া নামে এক নারী তাদের বিরুদ্ধে মামলা করেন। ওই মামলায় তাদের গ্রেপ্তার করা হয়। মামলায় সাতজন নামীয় আসামি রয়েছেন। আসমিদের বিরুদ্ধে ওই নারী ও তার মায়ের বিরুদ্ধে ব্যক্তিগত ইউটিউব চ্যানেলে মিথ্যা বানোয়াট গুজব ছড়ানোর অভিযোগ আনা হয়েছে। বৃহস্পতিবার তাদের আদালতে পাঠানো হবে বলেও জানান ওসি।

 



সর্বশেষ সংবাদ
স্বরূপকাঠীর বিনায়েকপুর মিলন দাসের হামলায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে পলাশ দাস, আটক-১ বরগুনায় ডিজিটাল সুরক্ষা আইনের মামলায় দুই সাংবাদিকসহ ৪জন গ্রেফতার অসহায় হতদরিদ্র মাঝে ত্রাণ সহায়তা করেন,স্বরূপকাঠী পৌর যুবলীগ সভাপতি শিশির কর্মকার স্বরূপকাঠীতে পিপলস কেয়ার ফাউন্ডেশনের উদ্যেগে লিফলেট ও মাস্ক বিতরণ বিদেশফেরত প্রত্যেক যাত্রীকে পুলিশে হস্তান্তরে নির্দেশ ভরদুপুরে বরিশালের আকাশে অদ্ভুত বলয় ! বেঁচে থাকলে বঙ্গবন্ধুর বয়স হত ১০০ বছর সাংবাদিক নির্যাতনকারী ডিবির সেই এসআইকে বদলী অন্যায়ভাবে সাংবাদিক গ্রেফতার, প্রত্যাহার হতে পারে কুড়িগ্রামের সেই ডিসি বরগুনায় প্রধান শিক্ষকের সহযোগীতায় সহকারী শিক্ষককে মারধরের অভিযোগ