বরগুনায় যুবককে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে জখম

প্রকাশ : মে ২৩, ২০১৯, ৩:২২ অপরাহ্ণ

মোঃ আসাদুল হক সবুজ, জেলা প্রতিনিধি, বরগুনা:

বরগুনা সদর উপজেলার ১০নং নলটোনা ইউনিয়নের বাবুগঞ্জ বাজারে পূর্ব শত্রুতার  জের ধরে খলিলুর রহমান নামের একজনকে দেশীয় অস্ত্র দাও দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে আহত করা হয়েছে। গত শনিবার (১৮ মে) রাত ১০ টার দিকে তাকে কুপিয়ে জখম করা হয় বলে জানা যায়।

এসময় স্থানীয় লোকজন ও তার পরিবারের লোকজন খলিলুরকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক খলিলুর রহমানের অবস্থা গুরুতর দেখে উন্নত চিকিৎসার জন্য খলিলুরকে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

আহত খলিলুর রহমান বরগুনা সদর উপজেলার ১০ নং নলটোনা ইউনিয়নের বাবুগঞ্জ গ্রামের বাসিন্দা নুরুল হকের ছেলে।

আহত খলিলুর রহমানের বাবা নুরুল হক সংবাদ প্রতিদিন ২৪. কম প্রতিনিধিকে জানান, কিছুদিন পূর্বে আমাদের সাথে পার্শ্ববর্তী ওসমানের ছেলে ইউনুছের সাথে ঝামেলা হয়। স্থানীয়ভাবে শালিশ বৈঠকের মাধ্যমে ঘটনার মিমাংশাও হয়েছে। সেই ঘটনার জের ধরেই গত শনিবার দিবাগত রাত অনুমান ১০টার সময় আমার ছেলে খলিলুরকে বাড়ি থেকে ডেকে বাবুগঞ্জ বাজারে নিয়ে যায় অভিযুক্ত ইউনুছ। বাবুগঞ্জ বাজারে আসামাত্রই ইউনুছ এবং তার সহযোগীরা খলিলুরকে দাও দিয়ে কুপিয়ে গলায় ও কাধে মারাত্মক জখম করে পালিয়েছে। আমার ছেলে এখন বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর প্রহর গুনছে।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন জানান, কুপিয়ে আহত করার ঘটনা শুনেই বাবুগঞ্জ ফাড়ির ইনচার্জ কে ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

 



সর্বশেষ সংবাদ
কবি নাসরিন সিমি /একগুচ্ছ কবিতা/ঈশ্বরের হোলি খেলা/ভালো আছি সর্বনাম/দোয়েল পাখির কাব্য/গন্ধরাজ ও ঝড়ের কাব্য/অন্ত্যমিল আছে আমাদের বরগুনায় ধর্ষক মেম্বারকে গ্রেফতারের দাবীতে মানববন্ধন বরগুনায় পানি সম্পদ প্রতিমন্ত্রীর বেড়িবাঁধ পরিদর্শন অগ্নিদগ্ধে আহত মা, নিহত মেয়ে ও সৎ বাবার আত্মহত্যা বরগুনায় সাংবাদিক ছালামের বসতবাড়ীতে ডাকাতি-লুটপাট বরগুনায় ইউ,পি মেম্বারের লালসার শিকারে গৃহপরিচারিকা প্রতিবন্ধী কিশোরী অন্তঃসত্তা স্বরূপকাঠীতে শীর্ষ মাদক ব্যবসায়ী ডিকে পলাশ একশ পিস ইয়াবা সহ গ্রেফতার প্রাইমারি শিক্ষকদের জন্য সুখবর -বায়োমেট্রিক হাজিরা এ মাসেই চালু কৃত্রিম বুদ্ধিমত্তা বনাম আমাদের উচ্চশিক্ষা দর্শন বরগুনায় স্ত্রী কর্তৃক স্বামী নির্যাতন