• top news
  • »
  • বরগুনায় স্ত্রীকে নির্যাতন মামলায় স্বামীর ২ বছর কারাদন্ড

বরগুনায় স্ত্রীকে নির্যাতন মামলায় স্বামীর ২ বছর কারাদন্ড

প্রকাশ : মে ৮, ২০১৯, ৯:২৭ অপরাহ্ণ

বরগুনা জেলা প্রতিনিধি:

যৌতুকের দাবীতে স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে দোষী সাব্যাস্ত করে স্বামীকে দুই বছর সশ্রম কারাদন্ড, ২০ হাজার টাকা অর্থ দন্ড অনাদায়ে আরো ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছে বরগুনা নারী ও শিশু নির্যাতন ট্রাইবুন্যালের বিচারক মো. হাফিজুর রহমান। গতকাল বুধবার (৮ মে) দুপুর ২ টার দিকে এ রায় ঘোষনা করেন। রায় ঘোষনার সময় দন্ডপ্রাপ্ত আসামী আদালতে উপস্থিত ছিলেন। দন্ডপ্রাপ্ত আসামী হলো- পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার গোলবুনিয়া গ্রামের মৃত করম আলী সরদারের ছেলে মনির সরদার।

দন্ডপ্রাপ্ত আসামীর স্ত্রী আতমলী উপজেলার পূর্ব কুকুয়া গ্রামের নান্নু মৃধার মেয়ে মাহিনুর বেগম বাদী হয়ে বরগুনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ২০১৪ সালের ২০ অক্টোবর তার স্বামী মনির সরদারের বিরুদ্ধে একটি মামলা করে। বাদী অভিযোগে জানা যায়, তার স্বামী ব্যবসা করার জন্য তার কাছে ২০১৪ সালের ১০ অক্টোবর সকাল ১০টায় বাদীর বাবার বাড়ীতে বসে এক লাখ টাকা যৌতুক দাবী করে। বাদী যৌতুক দিতে অস্বীকার করলে স্বামী তাকে পিটিয়ে আহত করে। বাদী বলেন, আমি বহুবার কাছে যেতে চেয়েছি। তিনি আমাকে গ্রহন করেননি। দন্ডপ্রাপ্ত আসামী বলেন, আমাকে মিথ্যা মামলায় সাজা দিয়েছে। আমি উচ্চ আদালতে যাবো।

 



সর্বশেষ সংবাদ
বেতাগী চান্দখালীতে গাজাঁ সহ আটক ১ মঠবাড়িয়ায় কলেজ ছাত্রীকে ব্লেড দিয়ে আহতের মামলার প্রধান আসামী দুলাল গ্রেফতার স্বরূপকাঠি পৌর স্বেচ্ছাসেবক লীগের রাজনীতিতে উজ্জ্বল নক্ষত্র সিফাত উল্লাহ নেছার স্বরূপকাঠীতে "৭১ বাংলা অনলাইন টিভির" দুই কথিত সাংবাদিক ইয়াবা সহ আটক কথা রাখলেন পিরোজপুর পুলিশ সুপার, ১০৩ টাকায় দিলেন কনস্টেবল পদে চাকরি বরগুনায় রিফাত হত্যাঃ দেশব্যাপি অভিযান মঠবাড়িয়ায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা বাংলাদেশের সীমান্তে রেড এ্যালার্ট জারী নেছারাবাদ(স্বরূপকাঠী) থানার ওসি’র তৎপরতায় নড়েচড়ে বসে মাদক ব্যবসায়ীসহ সেবিকারা কবি নাসরিন সিমি /একগুচ্ছ কবিতা/ঈশ্বরের হোলি খেলা/ভালো আছি সর্বনাম/দোয়েল পাখির কাব্য/গন্ধরাজ ও ঝড়ের কাব্য/অন্ত্যমিল আছে আমাদের