বরগুনায় স্ত্রী কর্তৃক স্বামী নির্যাতন

প্রকাশ : জুন ২, ২০১৯, ৬:৩৫ অপরাহ্ণ

মোঃ আসাদুল হক সবুজ, জেলা প্রবতিনিধি,বরগুনাঃ
স্ত্রীর হাতে ৫৫ বছরের বৃদ্ধ স্বামীকে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। বরগুনা সদর উপজেলার ৪নং কেওড়াবুনিয়া ইউনিয়নের কেওড়াবুনিয়া গ্রামের মৃত: মফেজ গাজীর ছেলে মো: মানিক গাজী(৫৫)কে মারধর করে তার স্ত্রী মিনারা বেগম।

ভুক্তভুগী আহত মানিক গাজী সংবাদ প্রতিদিন ২৪.কম প্রতিনিধিকে জানান আমার স্ত্রী অভিযুক্ত মিনারা বেগম দীর্ঘ কয়েক বছর প্রবাসে ছিল। কিছুদিন পূর্বে দেশে আসে। তাই আবার সে বিদেশে যাবে বলে আমার কাছে টাকা চায়। আমি টাকা দিতে আমাকে আমার স্ত্রী অভিযুক্ত মোসাঃ মিনারা বেগম সহ তার বোনের ছেলে মোঃ রাজিব এবং ভাইয়ের ছেলেসহ আরো কয়েক জন মিলে বেধড়ক মারতে থাকে। মারধরের এক পর্যায় আমি অজ্ঞান হয়ে যাই।
আহত এর স্বজনরা মোঃ মানিক গাজীকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে ২৫/০৫/১৯ইং রোজ শনিবার বিকাল ৫.৪৫ মিনিটের সময় বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। এখনো তিনি বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।
অভিযুক্ত মোসাঃ মিনারা বেগমের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলেও তার মুঠোফোন বন্ধ থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি।
এ বিষয়ে বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মাদ হোসেনের নিকট জানতে চাইলে বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান,এখন পর্যন্ত উক্ত ঘটনার বিষয়ে অত্র থানায় কোনো অভিযোগ আসেনি, তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 



সর্বশেষ সংবাদ