• slide news
  • »
  • বরগুনা রিফাত হত্যাঃ জামিন পেলেন না সেই নিহত রিফাতের স্ত্রী মিন্নি

বরগুনা রিফাত হত্যাঃ জামিন পেলেন না সেই নিহত রিফাতের স্ত্রী মিন্নি

প্রকাশ : জুলাই ২২, ২০১৯, ১০:৪৯ পূর্বাহ্ণ

মোঃ আসাদুল হক সবুজ, জেলা প্রতিনিধি, বরগুনাঃ- বরগুনায় স্বামী হত্যায় দায়ে স্ত্রীকে গ্রেফতার করা হয়। আজ 21/07/2019 ইং তারিখ শতাধিক আইনজীবি মিন্নির পক্ষে জামিন আবেদন করিলে বরগুনা জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জনাব মোঃ সিরাজুল ইসলাম স্ত্রীর পক্ষের জামিন আবদেন না মঞ্জুর করেন।

প্রসঙ্গত দেশের আলোচিত বরগুনায় দিনে দুপুরে প্রকাশ্যে রাস্তায় দাড়িয়ে কুপিয়ে রিফাত শরীফকে হত্যা করা হয়। এই হত্যা কান্ডের ঘটনায় নিহত রিফাত শরীফের পিতা মোঃ দুলাল শরীফ 12জনকে আসামী করে বরগুনা থানায় একটি হত্যা মামলা দায়ের করে। এই হত্যা কান্ডে জড়িত থাকার সন্দেহে নিহত রিফাত শরীফের স্ত্রী মোসাঃ আয়শা সিদ্দিকা মিন্নিকে জিজ্ঞাসা বাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয় এবং 12 ঘন্টা জিজ্ঞাসাবাদের পর রিফাত শরীফ হত্যায় কান্ডে স্ত্রী মিন্নির সম্পৃক্ততা পায় পুলিশ। পুলিশ বিগত ইং17/07/2019 তারিখে বরগুনা জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে 7দিনের রিমান্ড চেয়ে একটি আবেদন করলে আদালত 5দিনের রিমান্ড মঞ্জুর করে।

আজ সকালে শতাধিক আইনজীবি মিন্নির পক্ষে জামিন চেয়ে বরগুনা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবেদন করলে বরগুনা জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মিন্নির জামিন আবেদন না-মঞ্জুর করে।

 



সর্বশেষ সংবাদ