• slide news
  • »
  • বাংলাদেশের সীমান্তে রেড এ্যালার্ট জারী

বাংলাদেশের সীমান্তে রেড এ্যালার্ট জারী

প্রকাশ : জুন ২৭, ২০১৯, ৬:৩০ অপরাহ্ণ

 

মোঃ আসাদুল হক সবুজ, জেলা প্রতিনিধি, বরগুনাঃ
হাইকোর্ট ও প্রধানমন্ত্রীর নির্দেশে বাংলাদেশের সকল সীমান্তে রেড এ্যালার্ট জারী করে চেকপোস্ট বসানো হয়েছে। যাতে করে গতকাল বরগুনায় নিহত রিফাত শরীফের হত্যাকারীরা কোনমতে দেশের সীমান্ত পাড় হতে না পারে।

যেকোন মূল্যে আলোচিত রিফাত হত্যার আসামীদের গ্রেফতারের নির্দেশ প্রদান করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গতকাল বুধবার সকাল ১০.২০ মিনিটের সময় বরগুনা সরকারী কলেজের গেটের সামনে রাস্তায় দড়িয়ে জনসম্মুখে ধারালো অস্ত্র দিয়ে নিহত রিফাত শরীফকে এলোপাথাড়িভাবে কুপিয়ে জখম করে তার সদ্য বিবাহিতা স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নি এর সাবেক স্বামী দাবি করা বরগুনা পৌরসভার ধানসিড়ি সড়কের মোঃ আবুবকর সিদ্দিক এর ছেলে মোঃ নয়ন বন্ড ও তার প্রতিবেশি সাবেক এমপি ও বর্তমান জেলা পরিষদে এর চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন এর ভায়রা মোঃ দুলাল ফরাজির দুই পুত্র মোঃ রিফাত ফরাজী ও মোঃরিশান ফরাজী, চন্দন সরকার। আহত অবস্থায় নিহত রিফাতকে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে আসলে, নিহত রিফাতের অবস্থা আশংকা জনক দেখে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক বরিশাল শে,বা,চি,ম হাসপাতালে প্রেরন করেন। নিহত রিফাত শরীফকে বরিশালে নিয়ে যাওয়ার সময় পথেই শেষ নিঃশ্বাস ত্যাগ করে।

এই হত্যা কান্ডের ঘটনার ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পরলে বরগুনাসহ সারা বাংলাদেশে আলোচনার ঝড় ওঠে। রিফাত হত্যার আসামীদের গ্রেফতারের জন্যই এমন পদক্ষেপ গ্রহন করা হয়েছে।

ইতিমধ্যে আজ সকাল ১০.০০টার সময় রিফাত হত্যা মামলার ৪নং আসামী চন্দন সরকার কে গ্রেফতার করা হয়েছে।

 



সর্বশেষ সংবাদ
বেতাগী চান্দখালীতে গাজাঁ সহ আটক ১ মঠবাড়িয়ায় কলেজ ছাত্রীকে ব্লেড দিয়ে আহতের মামলার প্রধান আসামী দুলাল গ্রেফতার স্বরূপকাঠি পৌর স্বেচ্ছাসেবক লীগের রাজনীতিতে উজ্জ্বল নক্ষত্র সিফাত উল্লাহ নেছার স্বরূপকাঠীতে "৭১ বাংলা অনলাইন টিভির" দুই কথিত সাংবাদিক ইয়াবা সহ আটক কথা রাখলেন পিরোজপুর পুলিশ সুপার, ১০৩ টাকায় দিলেন কনস্টেবল পদে চাকরি বরগুনায় রিফাত হত্যাঃ দেশব্যাপি অভিযান মঠবাড়িয়ায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা বাংলাদেশের সীমান্তে রেড এ্যালার্ট জারী নেছারাবাদ(স্বরূপকাঠী) থানার ওসি’র তৎপরতায় নড়েচড়ে বসে মাদক ব্যবসায়ীসহ সেবিকারা কবি নাসরিন সিমি /একগুচ্ছ কবিতা/ঈশ্বরের হোলি খেলা/ভালো আছি সর্বনাম/দোয়েল পাখির কাব্য/গন্ধরাজ ও ঝড়ের কাব্য/অন্ত্যমিল আছে আমাদের