• slide news
  • »
  • বিদেশফেরত প্রত্যেক যাত্রীকে পুলিশে হস্তান্তরে নির্দেশ

বিদেশফেরত প্রত্যেক যাত্রীকে পুলিশে হস্তান্তরে নির্দেশ

প্রকাশ : মার্চ ১৯, ২০২০, ৫:০১ অপরাহ্ণ

বিদেশফেরত প্রত্যেক যাত্রীকেই পুলিশের হাতে হস্তান্তর করার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। পাশাপাশি তাদের বাধ্যতামূলক কোয়ারেন্টিনে পাঠানোরও নির্দেশ দিয়েছেন। এজন্য যাবতীয় ব্যবস্থা নিতে সিভিল অ্যাভিয়েশন ও পররাষ্ট্র মন্ত্রণালয়কে ব্যবস্থা নিতেও নির্দেশ দিয়েছেন।

আজ বৃহস্পতিবার (১৯ মার্চ) এক রিট আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারপতি মুজিবুর রহমান মিয়া ও বিচারপতি মহিউদ্দিন হাবিবের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন। আদালতে এ রিটের পক্ষে শুনানি করেন সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট ইউনুস আলী আকন্দ। রিটে বিদেশ থেকে আসা সব ব্যক্তিকে কমপক্ষে ১৪ দিন বা ততোধিক সময় বাধ্যতামূলকভাবে কোয়ারেন্টিনে রাখার জন্য সরকার ও আইনশৃঙ্খলা বাহিনীকে নির্দেশ প্রদানের আবেদন করা হয়। এসএস

 



সর্বশেষ সংবাদ
স্বরূপকাঠীতে পিপলস কেয়ার ফাউন্ডেশনের উদ্যেগে লিফলেট ও মাস্ক বিতরণ বিদেশফেরত প্রত্যেক যাত্রীকে পুলিশে হস্তান্তরে নির্দেশ ভরদুপুরে বরিশালের আকাশে অদ্ভুত বলয় ! বেঁচে থাকলে বঙ্গবন্ধুর বয়স হত ১০০ বছর সাংবাদিক নির্যাতনকারী ডিবির সেই এসআইকে বদলী অন্যায়ভাবে সাংবাদিক গ্রেফতার, প্রত্যাহার হতে পারে কুড়িগ্রামের সেই ডিসি বরগুনায় প্রধান শিক্ষকের সহযোগীতায় সহকারী শিক্ষককে মারধরের অভিযোগ পিরোজপুরের স্বরূপকাঠীর কুনিয়ারীতে জোড়পূর্বক জমি দখলে ঘরবাড়ি ভাংচুর বরগুনার পাথরঘাটার রানা ৯ বছরে ৪৮ নারীকে ধর্ষণ! ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপী বার্ষিক মাহফিল শুরু, আজ প্রথম দিন।