• slide news
  • »
  • মাত্র ৬ মাসে পুরো কোরআন মুখস্থ করলো ৯ বছর বয়সী নুজহাত!

মাত্র ৬ মাসে পুরো কোরআন মুখস্থ করলো ৯ বছর বয়সী নুজহাত!

প্রকাশ : জানুয়ারি ৫, ২০১৯, ৯:২৪ পূর্বাহ্ণ

মাত্র ৬ মাসে পুরো কোরআন মুখস্থ করে বিস্ময় সৃষ্টি করেছেন কুররাতুল আইন নুজহাত নামে এক শিক্ষার্থী। সে ঢাকার মুগদা ঝিলপাড় মারকাযুল ফুরকান আইডিয়াল মাদরাসার ছাত্রী।

নুজহাত মাত্র ৬ মাসে পুরো কোরআন মুখস্থ করে হাফেজ হওয়ার সৌভাগ্য অর্জন করেছে। ৯ বছর বয়সী নুজহাত কোরআন মুখস্থ করার আগে মাত্র ১ বছর সময় নিয়ে কোরআন দেখে দেখে তেলাওয়াত করা শেখে।

কুররাতুল আইন নুজহাতের বাবা মিজানুর রহমান একজন শিক্ষক। তার বাড়ি হবিগঞ্জ জেলায়। দুই ভাই ও এক বোনের সংসারে নুজহাত দ্বিতীয়।

 



সর্বশেষ সংবাদ
বরগুনার সংবাদ প্রতিদিন২৪ এর নিজস্ব প্রতিনিধি আল মামুন(রুবেল) সড়ক দূর্ঘটনায় মৃত্যু,সংবাদ প্রতিদিন২৪.কম এর গভীর শোক প্রকাশ স্বরূপকাঠী প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে উপজেলা ও পুলিশ প্রশাসনের মত বিনিময় সভা বরগুনা থানার ওসি মেয়াদোত্তীর্ণ, নকল ও ভেজাল ওষুধ প্রতিরোধে মতবিনিময় সভা শত্রুতার বিষে মরলো খামারের হাঁস পিরোজপুর-১ আসনে সাড়ে তিন হাজার কোটি টাকার উন্নয়ন কর্মসূচি নেয়া হয়েছে: শ. ম. রেজাউল করিম ঝালকাঠীর গাবার দশ কাউনিয়ায় জমির বিরোধে জখম -১ বরগুনায় অবিনব কায়দায় বিকাশে টাকা ছিনতাই বরগুনায় ০২কেজি গাঁজাসহ খোকন মোল্লা আটক স্বরূপকাঠী পুলিশের ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্নতা অভিযান বরগুনায় ধর্ষণ মামলায় তিনজনের যাবজ্জীবন