• slide news
  • »
  • মাত্র ৬ মাসে পুরো কোরআন মুখস্থ করলো ৯ বছর বয়সী নুজহাত!

মাত্র ৬ মাসে পুরো কোরআন মুখস্থ করলো ৯ বছর বয়সী নুজহাত!

প্রকাশ : জানুয়ারি ৫, ২০১৯, ৯:২৪ পূর্বাহ্ণ

মাত্র ৬ মাসে পুরো কোরআন মুখস্থ করে বিস্ময় সৃষ্টি করেছেন কুররাতুল আইন নুজহাত নামে এক শিক্ষার্থী। সে ঢাকার মুগদা ঝিলপাড় মারকাযুল ফুরকান আইডিয়াল মাদরাসার ছাত্রী।

নুজহাত মাত্র ৬ মাসে পুরো কোরআন মুখস্থ করে হাফেজ হওয়ার সৌভাগ্য অর্জন করেছে। ৯ বছর বয়সী নুজহাত কোরআন মুখস্থ করার আগে মাত্র ১ বছর সময় নিয়ে কোরআন দেখে দেখে তেলাওয়াত করা শেখে।

কুররাতুল আইন নুজহাতের বাবা মিজানুর রহমান একজন শিক্ষক। তার বাড়ি হবিগঞ্জ জেলায়। দুই ভাই ও এক বোনের সংসারে নুজহাত দ্বিতীয়।

 



সর্বশেষ সংবাদ
বরগুনায় প্রধান শিক্ষকের ব্যাপক অনিয়ম, এলাকাবাসীর ক্ষোভ প্রকাশ স্বরূপকাঠীতে পয়ঁত্রিশজন জুয়াড়ী আটক “শিশির ভেজা রাত” রওশন কবীর নেছারাবাদে(স্বরূপকাঠী) কমিউনিটি পুলিশিং ও ওপেন হাইজ-ডে অনুষ্ঠিত বরগুনায় কোচিং বানিজ্য বন্ধে নেই কোনো পদক্ষেপ স্বরূপকাঠীতে  লবন মজুদের জন্য ভ্রাম্যমান আদালত- বিশ হাজার টাকা জরিমানা রিফাত হত্যা : প্রাপ্তবয়স্ক ১০ আসামির বিরুদ্ধে চার্জ গঠন ২৮ নভেম্বর। তিন আসামির জামিন নামঞ্জুর স্বরূপকাঠীতে বুলবুলের আঘাতে বসত ভিটা কেড়ে নিল আবু হানিফের মরণফাঁদ দিয়ে উঠতে হয় খেয়া পারাপারে , অতিরিক্ত টাকা নিচ্ছে যাত্রীদের থেকে!! বরগুনা রিফাত হত্যা : প্রধান আসামির স্বীকারোক্তি প্রত্যাহারের আবেদন