শত্রুতার বিষে মরলো খামারের হাঁস

প্রকাশ : সেপ্টেম্বর ১২, ২০১৯, ৫:২৯ অপরাহ্ণ

মোঃ আসাদুল হক সবুজ , বরগুনাঃ বরগুনা সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের কাঠালতলি এলাকায় একটি খামারে বিষ প্রয়োগ করে হাঁস মেরে ফেলার অভিযোগ উঠেছে। ভাই ভাই এগ্রো ফার্মের মালিক মোহাম্মদ মনিরুল ইসলাম প্রতিবেশী জাহাঙ্গীরসহ কয়েকজনের বিরুদ্ধে এমন অভিযোগ করেছেন।

মনিরুলের বাবা নূর মোহাম্মদ জানান, প্রায় দু’শর মত হাঁস নিয়ে তার খামার চলছে। প্রতিদিনই তিনি সকালে হাঁস বিচরণের জন্য বাড়ির পুকুরে ছেড়ে দেন। রোববারও একইভাবে হাঁসগুলো পুকুর ও আশপাশে বিচরণ করার জন্য ছাড়েন। সকাল ১০টার দিকে তিনি দেখতে পান কয়েকটি হাঁস ছটফট করতে করতে করতে মারা যাচ্ছে। এরপরপই একের পর এক হাস অসুস্থ হয়ে এ পর্যন্ত ৬টি হাঁসের মৃত্যু হয়েছে। এছাড়াও অনেকগুলো অসুস্থ হয়ে পড়ে। এ অবস্থায় মৃত হাসগুলো বরগুনা প্রাণিসম্পদ কার্যালয়ে নিয়ে আসার পর পরীক্ষ-নীরিক্ষ শেষে বিষ পান করায় মৃত্যু হয়েছে বলে চিকিৎসক জানান।

মনিরুল ইসলাম জানান, প্রতিবেশী জাহাঙ্গীর ও স্ত্রী মুন্নি এবং বেল্লাল বিগত দিনেও এরকম কর্মকান্ড ঘটিয়েছে। এর আগে একটি ছাগলও একইভাবে শত্রুতার শিকার হয়ে চুরি হয়েছিল। জমি নিয়ে বিরোধে তারা এসব করে আসছে বলে মনিরুলের অভিযোগ।যোগাযোগ করা হলে জাহাঙ্গীর জানান, মনিরুল ও তার পরিবার অযথাই এমন অপবাদ দিয়ে আসছে। মূলত- আমরা একই অংশীদারের জমি কিনেছি। কিন্ত মনিরুল চাইছেনা আমরা জমি ভোগদখল করি। এ কারণেই সে আমাদের বিরুদ্ধে এমন অভিযোগ দিয়ে আসছে।

 



সর্বশেষ সংবাদ
ঝালকাঠিতে সাংবাদিকের নামে মিথ্যা ধর্ষন মামলার অভিযোগ রিফাত হত্যা মামলার আরেক আসামির আত্নসমর্পন রিফাত হত্যাকাণ্ড: আরও ৪ আসামির আত্মসমর্পণ পাথরঘাটায় কোস্টগার্ড ২০মণ হরিণের মাংস জব্দ-আটক ১ বরগুনায় জাতীয় জন্ম নিবন্ধন দিবস-২০১৯ পালন ওষুধ ছাড়াই পেট থেকে যেভাবে চিরতরে দূর করবেন গ্যাস রিফাত হত্যা: পলাতক ৮ আসামির মালামাল ক্রোকের নির্দেশ বরগুনার গর্ব, ইলিশের স্বর্গ, দেশে প্রথমবারের মত বরগুনায় ইলিশ উৎসব নেছারাবাদ(স্বরূপকাঠী) দুর্ধর্ষ ডাকাতির পর ডাকাত সর্দারসহ ৬ ডাকাত গ্রেফতার বরগুনার সংবাদ প্রতিদিন২৪ এর নিজস্ব প্রতিনিধি আল মামুন(রুবেল) সড়ক দূর্ঘটনায় মৃত্যু,সংবাদ প্রতিদিন২৪.কম এর গভীর শোক প্রকাশ