• top news
  • »
  • শেবাচিমের আউটডোর ডক্টরস্ এসোসিয়েশনের কমিটি গঠন

শেবাচিমের আউটডোর ডক্টরস্ এসোসিয়েশনের কমিটি গঠন

প্রকাশ : এপ্রিল ২৮, ২০১৯, ৫:৩৩ অপরাহ্ণ

সংবাদ প্রতিদিন২৪.কম ডেক্স

আবুল কালাম (তাজুল): বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের আউটডোর ডক্টরস্ এসোসিয়েশনের কমিটি গঠন করা হয়েছে। হাসপাতাল পরিচালক ডাঃ মোঃ বাকির হোসেনকে প্রধান উপদেষ্টা করে মোট ১৫ সদস্যের এ কমিটি গঠন করা হয়েছে। কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন জেনারেল সার্জারী বহিঃবিভাগের আর.এস ডাঃ সৌরভ সুতার।

এবারও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মেডিসিন বহিঃবিভাগের মেডিকেল অফিসার ডাঃ নুরুন্নবী তুহিন। সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন নাক, কান ও গলা বহিঃবিভাগরে আর. এস ডাঃ মেসবাহ্ উদ্দীন আহমেদ ও গাইনী বহিঃবিভাগরে আর এস ডাঃ কানিজ ফাতেমা মিলি।

এছাড়া যুগ্ম সম্পাদক হয়েছেন মেডিকেল অফিসার ডাঃ রেজাওয়ানুর আলম ও ডাঃ নাফিজ আহসান, সাংগঠনিক সম্পাদক মেডিকেল অফিসার ডাঃ মোস্তফা কামাল, অর্থ সম্পাদক মেডিকেল অফিসার ডাঃ সালহ্-আল-দ্বীন বিন নাসির, সাংস্কৃতিক সম্পাদক মেডিকেল অফিসার ডাঃ মানসী বৈদ্য, প্রচার সম্পাদক মেডিকেল অফিসার ডাঃ এস. এম. এন. জাকিয়া ও ওয়ার্কশপ ও সেমিনার বিষয়ক সম্পাদক মেডিকেল অফিসার ডাঃ ফারিয়া নাজ।

পাশাপাশি কমিটির উপদেষ্টাদের মধ্যে রয়েছেন মেডিসিন বহিঃবিভাগের আর.পি ডাঃ শাহ মোঃ ফজলে রহমান খান, শিশু বহিঃ বিভাগের আর.পি ডাঃ ফায়জুল হক পনির ও অর্থ-ট্রমাটোলজী বহিঃবিভাগের আর. এস. ডাঃ মোঃ মনিরুজ্জামান।

 



সর্বশেষ সংবাদ
বেতাগী চান্দখালীতে গাজাঁ সহ আটক ১ মঠবাড়িয়ায় কলেজ ছাত্রীকে ব্লেড দিয়ে আহতের মামলার প্রধান আসামী দুলাল গ্রেফতার স্বরূপকাঠি পৌর স্বেচ্ছাসেবক লীগের রাজনীতিতে উজ্জ্বল নক্ষত্র সিফাত উল্লাহ নেছার স্বরূপকাঠীতে "৭১ বাংলা অনলাইন টিভির" দুই কথিত সাংবাদিক ইয়াবা সহ আটক কথা রাখলেন পিরোজপুর পুলিশ সুপার, ১০৩ টাকায় দিলেন কনস্টেবল পদে চাকরি বরগুনায় রিফাত হত্যাঃ দেশব্যাপি অভিযান মঠবাড়িয়ায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা বাংলাদেশের সীমান্তে রেড এ্যালার্ট জারী নেছারাবাদ(স্বরূপকাঠী) থানার ওসি’র তৎপরতায় নড়েচড়ে বসে মাদক ব্যবসায়ীসহ সেবিকারা কবি নাসরিন সিমি /একগুচ্ছ কবিতা/ঈশ্বরের হোলি খেলা/ভালো আছি সর্বনাম/দোয়েল পাখির কাব্য/গন্ধরাজ ও ঝড়ের কাব্য/অন্ত্যমিল আছে আমাদের