#
শেবাচিমের আউটডোর ডক্টরস্ এসোসিয়েশনের কমিটি গঠন
এপ্রিল ২৮, ২০১৯, ৫:৩৩ অপরাহ্ণ

সংবাদ প্রতিদিন২৪.কম ডেক্স

আবুল কালাম (তাজুল): বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের আউটডোর ডক্টরস্ এসোসিয়েশনের কমিটি গঠন করা হয়েছে। হাসপাতাল পরিচালক ডাঃ মোঃ বাকির হোসেনকে প্রধান উপদেষ্টা করে মোট ১৫ সদস্যের এ কমিটি গঠন করা হয়েছে। কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন জেনারেল সার্জারী বহিঃবিভাগের আর.এস ডাঃ সৌরভ সুতার।

এবারও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মেডিসিন বহিঃবিভাগের মেডিকেল অফিসার ডাঃ নুরুন্নবী তুহিন। সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন নাক, কান ও গলা বহিঃবিভাগরে আর. এস ডাঃ মেসবাহ্ উদ্দীন আহমেদ ও গাইনী বহিঃবিভাগরে আর এস ডাঃ কানিজ ফাতেমা মিলি।

এছাড়া যুগ্ম সম্পাদক হয়েছেন মেডিকেল অফিসার ডাঃ রেজাওয়ানুর আলম ও ডাঃ নাফিজ আহসান, সাংগঠনিক সম্পাদক মেডিকেল অফিসার ডাঃ মোস্তফা কামাল, অর্থ সম্পাদক মেডিকেল অফিসার ডাঃ সালহ্-আল-দ্বীন বিন নাসির, সাংস্কৃতিক সম্পাদক মেডিকেল অফিসার ডাঃ মানসী বৈদ্য, প্রচার সম্পাদক মেডিকেল অফিসার ডাঃ এস. এম. এন. জাকিয়া ও ওয়ার্কশপ ও সেমিনার বিষয়ক সম্পাদক মেডিকেল অফিসার ডাঃ ফারিয়া নাজ।

পাশাপাশি কমিটির উপদেষ্টাদের মধ্যে রয়েছেন মেডিসিন বহিঃবিভাগের আর.পি ডাঃ শাহ মোঃ ফজলে রহমান খান, শিশু বহিঃ বিভাগের আর.পি ডাঃ ফায়জুল হক পনির ও অর্থ-ট্রমাটোলজী বহিঃবিভাগের আর. এস. ডাঃ মোঃ মনিরুজ্জামান।