• অনুসন্ধানী চোখ
  • »
  • স্বরূপকাঠীর সোহাগদলে দুই শিশুকে যৌন নিপিড়নের অভিযোগে থানায় মামলা

স্বরূপকাঠীর সোহাগদলে দুই শিশুকে যৌন নিপিড়নের অভিযোগে থানায় মামলা

প্রকাশ : মে ১৯, ২০১৯, ৫:৩২ অপরাহ্ণ

স্বরূপকাঠি(পিরোজপুর)প্রতিনিধি |

স্বরূপকাঠিতে চতুর্থ ও পঞ্চম শ্রেণীর দু’শিক্ষার্থীকে যৌন নিপিড়নের অভিযোগে সোহাগদল গ্রামের ফজলুল হক(৬২) নামে এক ব্যক্তির বিরুদ্ধে থানায় মামলা করেছে শিশুর পিতা।
শনিবার(১৮ মে) দুপুরে ওই শিশু দু’টিকে সাথে নিয়ে থানায় হাজির হয়ে লিখিত অভিযোগ দেন পরিবার। পুলিশ উভয় পক্ষের বক্তব্যে শুনে অভিযুক্ত ফজলুল হকের বিরুদ্ধে যৌন নিপিড়নের অভিযোগে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা নেন।
স্বরূপকাঠি থানার ওসি তদন্ত সহিদুল ইসলাম বলেন,যৌন নিপিড়নের অভিযোগে ফজলুল হককে আসামী করে থানায় মামলা নেয়া হয়েছে। মামলার সাথে সাথে গ্রেফতারকৃত আসামীকে পিরোজপুর কোর্টে পাঠানো হয়েছে।
জানাযায়, গত তিন দিন পূর্বে ফজলুল হক প্রতিবেশি চতুর্থ শ্রেণীর ছাত্রী (নাম দেয়া হলনা) কে নিজেদের বাড়ীর কাছের একটি বাগানের মধ্যে ডেকে নিয়ে বাজে কথা বলে যৌন নিপিড়ন করে। এক পর্যায় শিশুটি দৌড়ে পালিয়ে পরিবারের কাছে জানায়। ঘটনার রেশ কাট না কাটতে পরের দিন প্রতিবেশি পঞ্চম শ্রেণী পড়ুয়া অপর একটি মেয়েকে ডেকে নিয়ে যৌন নিপিড়নের চেষ্টা চালায়।

 



সর্বশেষ সংবাদ
কবি নাসরিন সিমি /একগুচ্ছ কবিতা/ঈশ্বরের হোলি খেলা/ভালো আছি সর্বনাম/দোয়েল পাখির কাব্য/গন্ধরাজ ও ঝড়ের কাব্য/অন্ত্যমিল আছে আমাদের বরগুনায় ধর্ষক মেম্বারকে গ্রেফতারের দাবীতে মানববন্ধন বরগুনায় পানি সম্পদ প্রতিমন্ত্রীর বেড়িবাঁধ পরিদর্শন অগ্নিদগ্ধে আহত মা, নিহত মেয়ে ও সৎ বাবার আত্মহত্যা বরগুনায় সাংবাদিক ছালামের বসতবাড়ীতে ডাকাতি-লুটপাট বরগুনায় ইউ,পি মেম্বারের লালসার শিকারে গৃহপরিচারিকা প্রতিবন্ধী কিশোরী অন্তঃসত্তা স্বরূপকাঠীতে শীর্ষ মাদক ব্যবসায়ী ডিকে পলাশ একশ পিস ইয়াবা সহ গ্রেফতার প্রাইমারি শিক্ষকদের জন্য সুখবর -বায়োমেট্রিক হাজিরা এ মাসেই চালু কৃত্রিম বুদ্ধিমত্তা বনাম আমাদের উচ্চশিক্ষা দর্শন বরগুনায় স্ত্রী কর্তৃক স্বামী নির্যাতন