#
স্বরূপকাঠি পৌর স্বেচ্ছাসেবক লীগের রাজনীতিতে উজ্জ্বল নক্ষত্র সিফাত উল্লাহ নেছার
জুলাই ৫, ২০১৯, ৯:৫৬ পূর্বাহ্ণ

স্বরূপকাঠি প্রতিনিধি :  নিজ যোগ্যতায় ও আপন মহিমায় বিকশিত তরুণ রাজনীতিবিদ স্বরূপকাঠি পৌরসভার সিফাত উল্লাহ নেছার। পৌরসভার স্বেচ্ছাসেবক লীগের রাজনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে এরই মধ্যে সকলের সুনজরে রয়েছেন। স্কুল জীবন থেকেই রাজনীতির সাথে জড়িত ছিলেন। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হয়ে চলার পথে দলের খাঁটি ও নির্ভেজালকর্মী হিসেবে নিজেকে মেলে ধরেছেন। রাজনৈতিক দলের জন্য বিশেষ কিছু কাজকর্ম করে বিগত সময়ে নিজেকে তুলে ধরেন পৌর রাজনীতিতে। গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে ইয়ং জেনারেশনের কাছে একটা আদর্শের রোল মডেল হয়েছেন। সততা ও আন্তরিকতার মাধ্যমে স্থানীয় স্বেচ্ছাসেবক লীগের রাজনীতিতে সিফাত উল্লাহর প্রশংসায় পঞ্চমুখ উপজেলার শীর্ষ নেতৃবৃন্দসহ জেলার রাজনীতিবিদরা।
সরেজমিনে দেখা যায় উদীয়মান রাজনীতিবিদ রিফাত উল্লাহ নেছারকে নিয়ে আগামীর স্বপ্ন দেখে কর্মীরা। তারা চায় পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পদটি যেন পায় সিফাত। পরিপাটি পরিবেশে পথ চলাই হল সিফাতের সহজাত ধর্ম। ক্লিন ইমেজ দিয়ে পৌরসভায় সকল নেতাকর্মীদের মন জয় করে সবার উপরে রয়েছেন। তরুণ সমাজের নেতাকর্মীরা সিফাতকে নিয়ে প্রচুর আশাবাদী। স্বচ্ছ রাজনীতির জন্য আগামীতে স্বেচ্ছাসেবক লীগের রাজনীতিতে সিফাতের বিকল্প খুঁজে পাওয়া মুসকিল হবে। নাম না প্রকাশের শর্তে পৌরসভায় নেতাকর্মীরা বলেন, আসলে আমাদের দেশে সব সময় ভালো লোক বা নেতা দরকার। আর সেই দৃষ্টি ভঙ্গি দিয়ে এ প্রজন্মের নেতা সিফাত উল্লাহ নেসার অদ্বিতীয়।
এ ব্যাপারে তরুণ প্রজন্মের অহংকার স্বেচ্ছাসেবক লীগের রাজনীতিতে সুনাম অর্জনকারী সদাহাস্যজ্বল সিফাত সাংবাদিকদের বলেন, আমি জনগনের কল্যানে রাজনীতি করি। কর্মীরাই আমার প্রাণ। জাতির জনকের আদর্শ বাস্তবায়ন করাই হল জননেত্রী শেখ হাসিনার প্রধান কাজ। আর প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বে আস্থা রেখে আমিসহ এলাকার সকলে দলের হয়ে উন্নয়নকে পৌঁছে দেওয়াই হল আমাদের কাজ।