• slide news
  • »
  • স্বরূপকাঠীতে মুক্তিযোদ্ধা ভবনের উদ্বোধন,পিরোজপুরকে মডেল পিরোজপুর জেলা হিসাবে গড়তে চাই- শ ম রেজাউল করিম

স্বরূপকাঠীতে মুক্তিযোদ্ধা ভবনের উদ্বোধন,পিরোজপুরকে মডেল পিরোজপুর জেলা হিসাবে গড়তে চাই- শ ম রেজাউল করিম

প্রকাশ : জানুয়ারি ২৮, ২০১৯, ২:০০ অপরাহ্ণ

পিরোজপুরের স্বরূপকাঠীতে মুক্তিযোদ্ধা ভবনের উদ্বোধন করেন বাংলাদেশ সরকারের গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রনালায়ের মন্ত্রী শ ম রেজাউল করিম।

সংবাদ প্রতিদিন#

সন্ধ্যানদীর তীরে তৈরি করা জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের জন্য ভবনের উদ্ভোদন করেন এসময়  জাতীয় সংগীতের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন করা হয় এবং জাতির জনকের স্মৃতি স্তম্বে পূষ্পস্তাবক অর্পন করেন। এ সময় মুক্তিযোদ্ধা কমান্ডার জাহিদুল ইসলাম ৭১ সালের মুক্তিযুদ্ধের সেই ঐতিহাসিক জয় বাংলা ধ্বনি উচ্চারন করেন। উপস্তিত ছিলেন সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ শাহ আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার আব্দুল্লাহ আল মামুন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হামিদসহ আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ এবং মুক্তিযোদ্ধারা ও তাদের পরিবার বর্গার ।

এর আগে তিনি স্বরূপকাঠী উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন বাংলাদেশ সরকারের গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী বিশিষ্ট আইনজীবী শ ম রেজাউল করিম। উপজেলার সাবেক সফল উপজেলা চেয়ারম্যান মুহিদুল ইসলাম মুহিদ এর উপস্থাপনায় স্বরূপকাঠী উপজেলা আওয়ামী লীগ, পৌর সভা, স্বরূপকাঠী প্রেস ক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা দেয়া হয় এবং সকল অঙ্গসংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা দেয়া হয়।

এর পরে উপজেলা প্রশাসনের সাথে নেছারাবাদ উপজেলা উন্নয়ন সমন্বয় সভার সদস্যবৃন্দের সাথে মতবিনিময় সভা করেন। সমন্বয় সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন নেছারাবাদ উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন (বাবু)এ সময় নির্বাহী কর্মকর্তা উপজেলার বিভিন্ন সম্ভাবনার কথা এবং চাহিদার কথা তুলে ধরেন মন্ত্রীর কাছে। এ সময় প্রধান অতিথি

গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, নেতা নয়, জনগণের সেবক হয়ে কাজ করতে চাই। রাজনীতি যেন প্রতিপক্ষকে ঘায়েলের অস্ত্র না হয়। বিষয়টি সামনে রেখে সবাইকে নিয়ে একসঙ্গে কাজ করতে চাই।

পিরোজপুরের নেছারাবাদ উপজেলা অডিটরিয়ামে উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। স্থানীয় ইউপি চেয়ারম্যান, মেম্বার ও জনপ্রতিনিধিদের সঙ্গে এ সভা করেন মন্ত্রী।

গণপূর্তমন্ত্রী বলেন, আমার নির্বাচনী এলাকার তিনটি উপজেলার মধ্যে স্বরূপকাঠি সবচেয়ে বড় এলাকা। তাই অগ্রাধিকার ভিত্তিতে স্বরূপকাঠিতে বেশি উন্নয়ন হবে। নাজিরপুর ও স্বরূপকাঠির যোগাযোগ ব্যবস্থা খুবই নাজুক। এজন্য উপজেলার শিক্ষা ও যোগাযোগ ব্যবস্থাসহ সব সমস্যা চিহ্নিত করে তালিকা আকারে আমার কাছে জমা দেবেন স্ব স্ব এলাকার চেয়ারম্যান ও  মেম্বরগন।

jagonews

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হামিদের সভাপতিত্বে শুভেচ্ছা বিনিময় সভায় আরও বক্তব্য রাখেন- সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ শাহ আলম, সাধারণ সম্পাদক এসএম ফুয়াদ ও যুগ্ম সম্পাদক মুইদুল ইসলাম প্রমুখ।

সভা শেষে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের নবনির্মিত ভবনের উদ্বোধন এবং মুক্তিযোদ্ধাদের এক সমাবেশে বক্তব্য রাখেন গণপূর্তমন্ত্রী। উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার আবদুল্লাহ আল মামুন বাবুর সভাপতিত্বে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের
সভায় বক্তব্য রাখেন- মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. জাহিদ হোসেন।

আপনাদের জন্য আমার দরজা সব সময় খোলা আপনারা যখন খুশি তখন আসতে পারবেন। আমি পিরোজপুরে কোন উন্নয়ন দেখছিনা হাজার হাজার কোটি টাকা বরাদ্দ দেয়া হয়েছে কোথায় সেই উন্নয়ন চোখে পড়ছেনা। আপনারা আমাকে দোয় করবেন আপনাদেরকে নিয়ে আমি পিরোজপুরকে মডেল পিরোজপুর জেলা হিসাবে গড়তে চাই।

 



সর্বশেষ সংবাদ