• আইন ও প্রশাসন
  • »
  • স্বরূপকাঠীতে শীর্ষ মাদক ব্যবসায়ী ডিকে পলাশ একশ পিস ইয়াবা সহ গ্রেফতার

স্বরূপকাঠীতে শীর্ষ মাদক ব্যবসায়ী ডিকে পলাশ একশ পিস ইয়াবা সহ গ্রেফতার

প্রকাশ : জুন ১১, ২০১৯, ৪:৫৩ অপরাহ্ণ

স্বরূপকাঠী প্রতিনিধিঃ
পিরোজপুরে নেছারাবাদ উপজেলার সুটিয়াকাঠি গ্রামের ডিকে পলাশ (৩২) নামে এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে একশ পিস ইয়াবা সহ গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার(১০ জুন) সন্ধ্যার দিকে উপজেলার থানা ব্রীজের উপর থেকে তাকে গ্রেফতার করা হয়। পলাশ ওই গ্রামের মৃত আবুল কালাম আকনের ছেলে।
নেছারাবাদ থানার সাহসী অফিসার  এ এস,আই মোজাম্মেল নেতৃত্বে ও তার সংগীয় ফোর্স এ এস আই তসলিম, এ এস আই শরিফুল ও কনস্টেবল জাহিদ। গোপন সংবাদে সু-নির্দিষ্ট তথ্যর ভিত্তিতে তারা বিকেল থেকে ব্রীজের আশ পাশে অবস্থান নিয়েছিল। পলাশ ইয়াবা নিয়ে এসে পুলিশের উপস্থিতি টের পেয়ে সাথে থাকে ইয়াবাগুলো ব্রীজের উপর থেকে ফেলে দেয়। সাথে সাথে ফেলে দেওয়া ইয়াবা উদ্ধার করে তাকে গ্রেফতার করা থানায় নিয়ে আসা হয়েছে।

নেছারাবাদ থানা অফিসার ইনচার্জ কে এম তারিকুল ইসলাম জানান,ডিকে পলাশের নামে নেছারাবাদ থানায় পাচঁটি মামলা রয়েছে,নাজিরপুরে একটি মামলা রয়েছে এবং ঢাকায় একটি মামলা রয়েছে।

এ ব্যপারে থানায় মাদক আইনে মামলার দায়েরের প্রস্তুতি চলছে ।

 



সর্বশেষ সংবাদ
কবি নাসরিন সিমি /একগুচ্ছ কবিতা/ঈশ্বরের হোলি খেলা/ভালো আছি সর্বনাম/দোয়েল পাখির কাব্য/গন্ধরাজ ও ঝড়ের কাব্য/অন্ত্যমিল আছে আমাদের বরগুনায় ধর্ষক মেম্বারকে গ্রেফতারের দাবীতে মানববন্ধন বরগুনায় পানি সম্পদ প্রতিমন্ত্রীর বেড়িবাঁধ পরিদর্শন অগ্নিদগ্ধে আহত মা, নিহত মেয়ে ও সৎ বাবার আত্মহত্যা বরগুনায় সাংবাদিক ছালামের বসতবাড়ীতে ডাকাতি-লুটপাট বরগুনায় ইউ,পি মেম্বারের লালসার শিকারে গৃহপরিচারিকা প্রতিবন্ধী কিশোরী অন্তঃসত্তা স্বরূপকাঠীতে শীর্ষ মাদক ব্যবসায়ী ডিকে পলাশ একশ পিস ইয়াবা সহ গ্রেফতার প্রাইমারি শিক্ষকদের জন্য সুখবর -বায়োমেট্রিক হাজিরা এ মাসেই চালু কৃত্রিম বুদ্ধিমত্তা বনাম আমাদের উচ্চশিক্ষা দর্শন বরগুনায় স্ত্রী কর্তৃক স্বামী নির্যাতন