• আইন ও প্রশাসন
  • »
  • স্বরূপকাঠীতে শীর্ষ মাদক ব্যবসায়ী ডিকে পলাশ একশ পিস ইয়াবা সহ গ্রেফতার

স্বরূপকাঠীতে শীর্ষ মাদক ব্যবসায়ী ডিকে পলাশ একশ পিস ইয়াবা সহ গ্রেফতার

প্রকাশ : জুন ১১, ২০১৯, ৪:৫৩ অপরাহ্ণ

স্বরূপকাঠী প্রতিনিধিঃ
পিরোজপুরে নেছারাবাদ উপজেলার সুটিয়াকাঠি গ্রামের ডিকে পলাশ (৩২) নামে এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে একশ পিস ইয়াবা সহ গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার(১০ জুন) সন্ধ্যার দিকে উপজেলার থানা ব্রীজের উপর থেকে তাকে গ্রেফতার করা হয়। পলাশ ওই গ্রামের মৃত আবুল কালাম আকনের ছেলে।
নেছারাবাদ থানার সাহসী অফিসার  এ এস,আই মোজাম্মেল নেতৃত্বে ও তার সংগীয় ফোর্স এ এস আই তসলিম, এ এস আই শরিফুল ও কনস্টেবল জাহিদ। গোপন সংবাদে সু-নির্দিষ্ট তথ্যর ভিত্তিতে তারা বিকেল থেকে ব্রীজের আশ পাশে অবস্থান নিয়েছিল। পলাশ ইয়াবা নিয়ে এসে পুলিশের উপস্থিতি টের পেয়ে সাথে থাকে ইয়াবাগুলো ব্রীজের উপর থেকে ফেলে দেয়। সাথে সাথে ফেলে দেওয়া ইয়াবা উদ্ধার করে তাকে গ্রেফতার করা থানায় নিয়ে আসা হয়েছে।

নেছারাবাদ থানা অফিসার ইনচার্জ কে এম তারিকুল ইসলাম জানান,ডিকে পলাশের নামে নেছারাবাদ থানায় পাচঁটি মামলা রয়েছে,নাজিরপুরে একটি মামলা রয়েছে এবং ঢাকায় একটি মামলা রয়েছে।

এ ব্যপারে থানায় মাদক আইনে মামলার দায়েরের প্রস্তুতি চলছে ।

 



সর্বশেষ সংবাদ
স্বরূপকাঠীতে পিপলস কেয়ার ফাউন্ডেশনের উদ্যেগে লিফলেট ও মাস্ক বিতরণ বিদেশফেরত প্রত্যেক যাত্রীকে পুলিশে হস্তান্তরে নির্দেশ ভরদুপুরে বরিশালের আকাশে অদ্ভুত বলয় ! বেঁচে থাকলে বঙ্গবন্ধুর বয়স হত ১০০ বছর সাংবাদিক নির্যাতনকারী ডিবির সেই এসআইকে বদলী অন্যায়ভাবে সাংবাদিক গ্রেফতার, প্রত্যাহার হতে পারে কুড়িগ্রামের সেই ডিসি বরগুনায় প্রধান শিক্ষকের সহযোগীতায় সহকারী শিক্ষককে মারধরের অভিযোগ পিরোজপুরের স্বরূপকাঠীর কুনিয়ারীতে জোড়পূর্বক জমি দখলে ঘরবাড়ি ভাংচুর বরগুনার পাথরঘাটার রানা ৯ বছরে ৪৮ নারীকে ধর্ষণ! ছারছীনা দরবার শরীফের তিনদিনব্যাপী বার্ষিক মাহফিল শুরু, আজ প্রথম দিন।