• আইন ও প্রশাসন
  • »
  • স্বরূপকাঠীতে শীর্ষ মাদক ব্যবসায়ী ডিকে পলাশ একশ পিস ইয়াবা সহ গ্রেফতার

স্বরূপকাঠীতে শীর্ষ মাদক ব্যবসায়ী ডিকে পলাশ একশ পিস ইয়াবা সহ গ্রেফতার

প্রকাশ : জুন ১১, ২০১৯, ৪:৫৩ অপরাহ্ণ

স্বরূপকাঠী প্রতিনিধিঃ
পিরোজপুরে নেছারাবাদ উপজেলার সুটিয়াকাঠি গ্রামের ডিকে পলাশ (৩২) নামে এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে একশ পিস ইয়াবা সহ গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার(১০ জুন) সন্ধ্যার দিকে উপজেলার থানা ব্রীজের উপর থেকে তাকে গ্রেফতার করা হয়। পলাশ ওই গ্রামের মৃত আবুল কালাম আকনের ছেলে।
নেছারাবাদ থানার সাহসী অফিসার  এ এস,আই মোজাম্মেল নেতৃত্বে ও তার সংগীয় ফোর্স এ এস আই তসলিম, এ এস আই শরিফুল ও কনস্টেবল জাহিদ। গোপন সংবাদে সু-নির্দিষ্ট তথ্যর ভিত্তিতে তারা বিকেল থেকে ব্রীজের আশ পাশে অবস্থান নিয়েছিল। পলাশ ইয়াবা নিয়ে এসে পুলিশের উপস্থিতি টের পেয়ে সাথে থাকে ইয়াবাগুলো ব্রীজের উপর থেকে ফেলে দেয়। সাথে সাথে ফেলে দেওয়া ইয়াবা উদ্ধার করে তাকে গ্রেফতার করা থানায় নিয়ে আসা হয়েছে।

নেছারাবাদ থানা অফিসার ইনচার্জ কে এম তারিকুল ইসলাম জানান,ডিকে পলাশের নামে নেছারাবাদ থানায় পাচঁটি মামলা রয়েছে,নাজিরপুরে একটি মামলা রয়েছে এবং ঢাকায় একটি মামলা রয়েছে।

এ ব্যপারে থানায় মাদক আইনে মামলার দায়েরের প্রস্তুতি চলছে ।

 



সর্বশেষ সংবাদ
বরগুনায় প্রধান শিক্ষকের ব্যাপক অনিয়ম, এলাকাবাসীর ক্ষোভ প্রকাশ স্বরূপকাঠীতে পয়ঁত্রিশজন জুয়াড়ী আটক “শিশির ভেজা রাত” রওশন কবীর নেছারাবাদে(স্বরূপকাঠী) কমিউনিটি পুলিশিং ও ওপেন হাইজ-ডে অনুষ্ঠিত বরগুনায় কোচিং বানিজ্য বন্ধে নেই কোনো পদক্ষেপ স্বরূপকাঠীতে  লবন মজুদের জন্য ভ্রাম্যমান আদালত- বিশ হাজার টাকা জরিমানা রিফাত হত্যা : প্রাপ্তবয়স্ক ১০ আসামির বিরুদ্ধে চার্জ গঠন ২৮ নভেম্বর। তিন আসামির জামিন নামঞ্জুর স্বরূপকাঠীতে বুলবুলের আঘাতে বসত ভিটা কেড়ে নিল আবু হানিফের মরণফাঁদ দিয়ে উঠতে হয় খেয়া পারাপারে , অতিরিক্ত টাকা নিচ্ছে যাত্রীদের থেকে!! বরগুনা রিফাত হত্যা : প্রধান আসামির স্বীকারোক্তি প্রত্যাহারের আবেদন