• অনুসন্ধানী চোখ
  • »
  • স্বরূপকাঠীর শশীদ বাজার সংলগ্ন জমি অবৈধ দখলের চেষ্ঠা কবিরের, হিন্দু পরিবার বারবার হামলার স্বীকার

স্বরূপকাঠীর শশীদ বাজার সংলগ্ন জমি অবৈধ দখলের চেষ্ঠা কবিরের, হিন্দু পরিবার বারবার হামলার স্বীকার

প্রকাশ : মে ২০, ২০১৯, ৯:২৮ পূর্বাহ্ণ

স্বরূপকাঠী প্রতিনিধিঃ
পিরোজপুরের স্বরূপকাঠী উপজেলার ৮নং সমুদয়কাঠী ইউনিয়নের শশীদ বাজার সংলগ্ন মন্দিরের উত্তর পাশে ১/১ খতিয়ানের আওতাভূক্ত সম্পত্তিতে দখন নিয়ে মারপিটের অভিযোগ পাওয়া গিয়াছে। উত্ত সম্পত্তি দীর্ঘদিন ভোগ দখল আসছে বিপিন মন্ডল তার গং। তারা জানান, পূর্ব পুরুষের আমল থেকে আমরা এ সম্পত্তি ভোগ করে আছি। জমিসহ রাস্তার পাশে যে সকল গাছ আছে তাও আমাদের লাগানো। উক্ত রাস্তার পাশে যখন দোকানঘর তৈরী করার জন্য মিস্ত্রি নিয়ে কাজ শুরু করি তখন কবির এসে আমাদের বাধা দেয়। আমরা তার কথায় কর্নপাত না করায় তিনি আমাদের উপর মারপিট শুরু করে। এরপর আমরা অত্র উপজেলার এসিল্যান্ড সারের কাছে যাই। তিনি উক্ত জমি পর্যালোচনা করে আমাদের দোকারঘর তৈরীর মৌখিক অনুমতি দেয়। এরপর আমরা উক্ত ১/১ খতিয়ানের ডিসিয়ারের জন্য টাকাও দাখিল করি। পরবর্তিতে উক্ত জায়গায় ঘর তৈরীর করিতে গেলে কবির ও তার বাহীনি আমাদের উপর হামলা চালায়। এসময় মহিলাসহ আমরা পুরুষেরাও  গুরুতর আহত হই । কবির ও তার বাহীনির জন্য আমরা হিন্দু পরিবার আজ গৃহহারা হওয়ার পথে। আমাদের হিন্দু পরিবারের উপর প্রাণহানীর হুমকি দেয় এবং রাস্তাঘাটে কবিরের ভয়ে বের হওয়া যায়না। আমরা হিন্দু পরিবার আজ এতটাই সমস্যায় আছি যে, ওদের বিরুদ্ধে কাহারো কাছে বিচার পর্যন্ত চাইতে পারিনা জিবননাশের ভয়ে। কবির তার বাহিনী শুধু অত্র উপজেলায় নয় পাশের জেলা ঝালকাঠী থেকেও নিয়ে আসে। আমাদের পরিবারের উপর এযাবৎ বেশ কয়েকবার কবির হামলা করেছে। কোন উপায় না পেয়ে আমাদের ইউনিয়নের চেয়ারম্যান সবুর তালুকদারকে জানালাম তিনিও এর কোন বিচার করেনি।

সরোজমিনে সত্যতা পাওয়ায় এব্যাপারে কবিরের কাছে গেয়ে তাকে না পেয়ে ০১৭২৪-৪২৭১৯৪ মুঠোফোনে যোগাযোগ করলে ফোন বন্ধ পাওয়া যায়।

 



সর্বশেষ সংবাদ
কবি নাসরিন সিমি /একগুচ্ছ কবিতা/ঈশ্বরের হোলি খেলা/ভালো আছি সর্বনাম/দোয়েল পাখির কাব্য/গন্ধরাজ ও ঝড়ের কাব্য/অন্ত্যমিল আছে আমাদের বরগুনায় ধর্ষক মেম্বারকে গ্রেফতারের দাবীতে মানববন্ধন বরগুনায় পানি সম্পদ প্রতিমন্ত্রীর বেড়িবাঁধ পরিদর্শন অগ্নিদগ্ধে আহত মা, নিহত মেয়ে ও সৎ বাবার আত্মহত্যা বরগুনায় সাংবাদিক ছালামের বসতবাড়ীতে ডাকাতি-লুটপাট বরগুনায় ইউ,পি মেম্বারের লালসার শিকারে গৃহপরিচারিকা প্রতিবন্ধী কিশোরী অন্তঃসত্তা স্বরূপকাঠীতে শীর্ষ মাদক ব্যবসায়ী ডিকে পলাশ একশ পিস ইয়াবা সহ গ্রেফতার প্রাইমারি শিক্ষকদের জন্য সুখবর -বায়োমেট্রিক হাজিরা এ মাসেই চালু কৃত্রিম বুদ্ধিমত্তা বনাম আমাদের উচ্চশিক্ষা দর্শন বরগুনায় স্ত্রী কর্তৃক স্বামী নির্যাতন