• top news
  • »
  • স্বরূপকাঠী উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস ও মহিলা ভাইস চেয়ারম্যানদের পরিচিতি সভা অনুষ্ঠিত

স্বরূপকাঠী উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস ও মহিলা ভাইস চেয়ারম্যানদের পরিচিতি সভা অনুষ্ঠিত

প্রকাশ : মে ১, ২০১৯, ১২:১৯ অপরাহ্ণ

স্বরূপকাঠী প্রতিনিধিঃ

৫ম উপজেলা পরিষদ নির্বাচনে (নেছারাবাদ) স্বরূপকাঠী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান- আলহাজ্ব আঃ হক, ভাইস চেয়ারম্যান- রনি দত্ত জয় ও মহিলা ভাইস চেয়ারম্যান- নার্গিস জাহান এর পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

৩০ এপ্রিল মঙ্গলবার নেছারাবাদ(স্বরূপকাঠী) উপজেলা চত্বরে উপজেলা পরিষদের আয়োজনে এ পরিচিতি সভার আয়োজন করা হয়। নেছারাবাদ উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার আব্দুল্লাহ আল মামুন(বাবু) এর সভাপতিত্বে উপজেলা পরিষদের নবনির্বাচিত জনপ্রতিনিধিরা সহ সভায় উপস্হিত ছিলেন উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, স্বরূপকাঠী প্রেসক্লাবের সভাপতি শিশির কর্রকার, সহ-সভাপতি ও সংবাদ প্রতিদিন২৪ডটকম এর প্রকাশক ও সম্পাদক এস  এম সরোয়ার,

নির্বাহী সম্পাদক রাসেল খাঁন,বার্তা সম্পাদক রাসেল হাওলাদার, নিজস্ব প্রতিনিধি মাহাবুবুর রহমান ভূইয়াসহ সকল সাংবাদিকরা । এছাড়া জেলা পরিষদ সদস্য, পৌরসভা ও ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিগন, উপজেলার গন্যমান্য ব্যক্তিবর্গসহ সর্বস্তরের জনগন।

পরিচিতি সভা শেষে নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, ও মহিলা ভাইস চেয়ারম্যনরা আনুষ্ঠানিকভাবে উপজেলা পরিষদের স্ব স্ব দায়িত্বভার গ্রহন করেন। অসংগতি, মাদক, সন্ত্রাস, নারী নির্যাতন প্রতিরোধ করে নেছারাবদ (স্বরূপকাঠী) কে অসম্প্রদায়িক ও একটি মডেল উপজেলা গড়ে তোলার অঙ্গীকার করেন উপজেলা পরিষদের নবনির্বাচিত জনপ্রতিনিধিরা।

 



সর্বশেষ সংবাদ
বরগুনায় প্রধান শিক্ষকের ব্যাপক অনিয়ম, এলাকাবাসীর ক্ষোভ প্রকাশ স্বরূপকাঠীতে পয়ঁত্রিশজন জুয়াড়ী আটক “শিশির ভেজা রাত” রওশন কবীর নেছারাবাদে(স্বরূপকাঠী) কমিউনিটি পুলিশিং ও ওপেন হাইজ-ডে অনুষ্ঠিত বরগুনায় কোচিং বানিজ্য বন্ধে নেই কোনো পদক্ষেপ স্বরূপকাঠীতে  লবন মজুদের জন্য ভ্রাম্যমান আদালত- বিশ হাজার টাকা জরিমানা রিফাত হত্যা : প্রাপ্তবয়স্ক ১০ আসামির বিরুদ্ধে চার্জ গঠন ২৮ নভেম্বর। তিন আসামির জামিন নামঞ্জুর স্বরূপকাঠীতে বুলবুলের আঘাতে বসত ভিটা কেড়ে নিল আবু হানিফের মরণফাঁদ দিয়ে উঠতে হয় খেয়া পারাপারে , অতিরিক্ত টাকা নিচ্ছে যাত্রীদের থেকে!! বরগুনা রিফাত হত্যা : প্রধান আসামির স্বীকারোক্তি প্রত্যাহারের আবেদন