#
স্বরূপকাঠী উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস ও মহিলা ভাইস চেয়ারম্যানদের পরিচিতি সভা অনুষ্ঠিত
মে ১, ২০১৯, ১২:১৯ অপরাহ্ণ

স্বরূপকাঠী প্রতিনিধিঃ

৫ম উপজেলা পরিষদ নির্বাচনে (নেছারাবাদ) স্বরূপকাঠী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান- আলহাজ্ব আঃ হক, ভাইস চেয়ারম্যান- রনি দত্ত জয় ও মহিলা ভাইস চেয়ারম্যান- নার্গিস জাহান এর পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

৩০ এপ্রিল মঙ্গলবার নেছারাবাদ(স্বরূপকাঠী) উপজেলা চত্বরে উপজেলা পরিষদের আয়োজনে এ পরিচিতি সভার আয়োজন করা হয়। নেছারাবাদ উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার আব্দুল্লাহ আল মামুন(বাবু) এর সভাপতিত্বে উপজেলা পরিষদের নবনির্বাচিত জনপ্রতিনিধিরা সহ সভায় উপস্হিত ছিলেন উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, স্বরূপকাঠী প্রেসক্লাবের সভাপতি শিশির কর্রকার, সহ-সভাপতি ও সংবাদ প্রতিদিন২৪ডটকম এর প্রকাশক ও সম্পাদক এস  এম সরোয়ার,

নির্বাহী সম্পাদক রাসেল খাঁন,বার্তা সম্পাদক রাসেল হাওলাদার, নিজস্ব প্রতিনিধি মাহাবুবুর রহমান ভূইয়াসহ সকল সাংবাদিকরা । এছাড়া জেলা পরিষদ সদস্য, পৌরসভা ও ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিগন, উপজেলার গন্যমান্য ব্যক্তিবর্গসহ সর্বস্তরের জনগন।

পরিচিতি সভা শেষে নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, ও মহিলা ভাইস চেয়ারম্যনরা আনুষ্ঠানিকভাবে উপজেলা পরিষদের স্ব স্ব দায়িত্বভার গ্রহন করেন। অসংগতি, মাদক, সন্ত্রাস, নারী নির্যাতন প্রতিরোধ করে নেছারাবদ (স্বরূপকাঠী) কে অসম্প্রদায়িক ও একটি মডেল উপজেলা গড়ে তোলার অঙ্গীকার করেন উপজেলা পরিষদের নবনির্বাচিত জনপ্রতিনিধিরা।