#
স্বরূপকাঠী উপজেলা পরিষদ নির্বাচন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়বেন খন্দকার লাভলী
জানুয়ারি ২০, ২০১৯, ৬:০২ অপরাহ্ণ

সংবাদ প্রতিদিন#
জনপ্রিয়তার শীর্ষে উপজেলা পরিষদ নির্বাচন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী খন্দকার লাভলী। স্বরূপকাঠীতে উপজেলা পরিষদ নির্বাচনে বিভিন্ন পদে প্রত্যাশীদের গণসংযোগ শুরু হয়েছে। এরই মধ্যে পথসভা করেছেন নৌকা প্রতীকে দুই চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী অপর দিকে থেমে নেই ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করার প্রত্যাশীরা। এবারে নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানের পাশাপাশি নড়েচড়ে বসেছেন মহিলা ভাইস চেয়ারম্যান প্রত্যাশীরাও। উপজেলা মহিলা যুবলীগের সাধারণ সম্পাদক খন্দকার লাভলী মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়বেন। ছাত্র(কলেজ) রাজনীতি থেকে উপজেলা পর্যায় রাজনীতি করছেন তিনি। সরকারি স্বরূপকাঠী কলজে ছাত্রলীগের সমাজকল্যাণ সম্পাদক, ছিলেন সোহাগদল ইউপি সংরক্ষতি মহিলা সদস্য। সে থেকে ইউনিয়নের গন্ডি পেরিয়ে উপজেলা মহিলা যুবলীগের সাধারণ সম্পাদক এবার নামছেন ভোটের মাঠে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে।

এবিষয়ে খন্দকার লাভলী জানান, ছাত্র রাজনীতি থেকে এ পর্যন্ত আমি সবার সাথে ছিলাম- থাকব। একাধীক প্রত্যাশী প্রাথীরা ফেইজবুকে নিজ ছবি দিয়ে জানিয়ে দিচ্ছে আগাম বার্তা। এবিষয় জানতে চাইলে তিনি বলেন,যারা এসব পোষ্ট দেয় তাদের চিন্তা থেকে আমি একটু দূরে। আমি বিশ্বাস করি জাতির জনকের রাজনীতি,বিশ্বাস করি মানসকন্যা শেখ হাসিনার রাজনীতি। সাধারণ মানুষের পাশে থেকে তাদের সেবা করাই আমার ধ্যান ধারণা। বিগত দিনে যখন বিএনপি ক্ষমতায় ছিল সে সময় আমি অত্র ইউনিয়ন থেকে মহিলা সংরক্ষিত আসনে মেম্বর হয়েছি। ৪ বছর পরিষদে ডুকতে দেয়নি আওয়ামীলীগের মেম্বর বলে। তারপরেও হাল ছেড়ে দেয়নি। আমার বিশ্বাস ছিল সুদিন আসবেই। আমি ভোটের রাজনীতির সাথে পরিচিত। বেশ কিছু দিন যাবৎ বিভিন্ন স্থানে উঠান বৈঠক, গনসংযোগ করে আসছি। নারীদের ঘররে গন্ডি থেকে বরে করে সামাজিক কর্মকান্ডে অংশ গ্রহন করানোই আমার প্রথম ইচ্ছা। আমার বিশ্বাস স্বরূপকাঠী উপজেলা বাসী আমাকে বিপুল ভোটে বিজয়ী করবেন।
খন্দকার লাভলীর সহপাটিরা বলেন ছোট বেলা থেকেই আমরা দেখে আসছি অত্যান্ত মিশুক। কাহারো কোন অসুবিধা হলে সাধ্যমত সহযোগীতা করত। নিজে না খেয়ে অপরের ক্ষুধা মেটাত। তখন থেকেই ভাবতাম খন্দকার লাভলী একদিন জনগনের ভোট পেয়ে গরীব, দুস্ত ও অসহায় মানুষের পাশে দাড়াবেই ইনশাল্লাহ।
খন্দকার লাভলীর সম্পর্কে জানতে চাইলে একাধীক ব্যাক্তি জানান, তিনি (খন্দকার লাভলী) যিনি এমন একজন পথ প্রদর্শক, যিনি জানেন তার মাতৃভূমিকে কিভাবে উন্নয়নের শিখরে পৌছাতে হয়। তাকে আমরা সবাই স্বরূপকাঠী উপজেলা শাখার আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।