• slide news
  • »
  • স্বরূপকাঠী প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে উপজেলা ও পুলিশ প্রশাসনের মত বিনিময় সভা

স্বরূপকাঠী প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে উপজেলা ও পুলিশ প্রশাসনের মত বিনিময় সভা

প্রকাশ : সেপ্টেম্বর ১৫, ২০১৯, ১০:২৮ পূর্বাহ্ণ
 স্বরূপকাঠী প্রতিনিধিঃ
 পিরোজপুরের স্বরূপকাঠীর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে উপজেলা ও পুলিশ প্রশাসনের মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা ও পুলিশ প্রশাসন গতকাল ১৪/৯/২০১৯ই বিকালে স্বরূপকাঠী প্রেসক্লাব মিলনায়াতনে আয়োজিত উক্ত সভায় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার মোঃ আব্দুল্লাহ্ মামুন (বাবু), সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ রিয়াজ হোসেন, বিপিএম(নেছারাবাদ সার্কেল), সহকারি কমিশনার (ভূমি) মোঃ মেহেদী হাসান, নব্য যোগদানকৃত  নেছারাবাদ থানা ইনচার্জ মোঃ কামরুজ্জামান তালুকদার। স্বরূপকাঠী প্রেসক্লাবের সভাপতি শিশির কর্মকার, সহ-সভাপতি এস এম সরোয়ার, (সংবাদ প্রতিদিন২৪.কম , প্রকাশক ও সম্পাদক)। সাধারন সম্পাদক নুরুল ইসলাম শাহিনসহ সকল সাংবাদিকবৃন্দ।

 এসময় স্বরূপকাঠী প্রেসক্লাবের সভাপতি শিশির কর্মকার বলেন, প্রেসক্লাবের সকল সদস্য প্রশাসনকে তথ্য দিয়ে ও জনসেবায় একত্রিত হয়ে স্বরূপকাঠীকে মাদক মুক্ত করব। প্রেসক্লাবের সদস্যগন অন্যায় সাথে আপস করে না, এবং স্বরুপকাঠীর থানা পুলিশকে সহয়তা করে আসবে বলে আমি মনে করি।প্রেসক্লাবের সাবেক  সভাপতি গোলাম মোস্তফা বলেন , স্বরূপকাঠী প্রেসক্লাব এর শুরু থেকে অদ্যপর্যন্ত কি ভাবে তিলে তিলে গড়ে আজ একটি ভবনের রূপ নিয়েছে। আর তার নাম স্বরূপকাঠী প্রেসক্লাব। নেছারাবাদ থানার নবাগত ইনচার্জ মোঃকামরুজ্জামান তালুকদার   তার বক্তব্যে বলেন, আমি অত্র প্রেসক্লাবের সকল সাংবাদিক ভােইদের সহযোগিতা  চাই, সকলে একত্রিত হয়ে স্বরূপকাঠীকে সামাজিকব্যদি মাদক, ইভটিজিং   ও বাল্যবিবাহ এই  ধরনের  অপকর্মের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিবো। মতবিনিময় সভায়   উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রেসক্লাবের সাংবাদিকদের কর্মকান্ডের সাধুবাদ প্রশংশা করেন। সহকারী পুলিশ সুপার সাংবাদিকদের পেশাগত কর্মকান্ড ও জনসম্পৃক্ততার স্বাধুবাদ জানান। এসিল্যান্ড তার কর্মকান্ডে সাংবাদিকদের সহায়তা ও সমালোচনার কয়েকটি উদাহরণ দিয়ে সকলের  প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং এমন সমন্বয় চলমান রাখার আশাবাদ ব্যাক্ত করেন।

উক্ত অনুষ্ঠান উপস্থাপন করেন এসএম সরোয়ার, (সংবাদ প্রতিদিন২৪.কম , প্রকাশক ও সম্পাদক)।

 

 

 



সর্বশেষ সংবাদ
স্বরূপকাঠীতে পয়ঁত্রিশজন জুয়াড়ী আটক “শিশির ভেজা রাত” রওশন কবীর নেছারাবাদে(স্বরূপকাঠী) কমিউনিটি পুলিশিং ও ওপেন হাইজ-ডে অনুষ্ঠিত বরগুনায় কোচিং বানিজ্য বন্ধে নেই কোনো পদক্ষেপ স্বরূপকাঠীতে  লবন মজুদের জন্য ভ্রাম্যমান আদালত- বিশ হাজার টাকা জরিমানা রিফাত হত্যা : প্রাপ্তবয়স্ক ১০ আসামির বিরুদ্ধে চার্জ গঠন ২৮ নভেম্বর। তিন আসামির জামিন নামঞ্জুর স্বরূপকাঠীতে বুলবুলের আঘাতে বসত ভিটা কেড়ে নিল আবু হানিফের মরণফাঁদ দিয়ে উঠতে হয় খেয়া পারাপারে , অতিরিক্ত টাকা নিচ্ছে যাত্রীদের থেকে!! বরগুনা রিফাত হত্যা : প্রধান আসামির স্বীকারোক্তি প্রত্যাহারের আবেদন বরগুনায় অভিমানে পুত্রবধুর আত্নহত্যা