• top news
  • »
  • সুদে টাকার যন্ত্রনায় স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

সুদে টাকার যন্ত্রনায় স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

প্রকাশ : মার্চ ১, ২০১৯, ১:৩০ অপরাহ্ণ

ঝিনাইদহ প্রতিনিধি#

ঝিনাইদহের কালীগঞ্জে সুদে টাকার যন্ত্রনায় স্ত্রীকে হত্যার পর শৈলেন কুমার (৫০) নামের এক ব্যবসায়ী গলাই ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহত স্ত্রীর নাম রেবা রাণী (৪০)। ঘটনাটি ঘটেছে কালীগঞ্জ থানা পাড়ায়। বুধবার দুপুর আড়াইটার দিকে কালীগঞ্জ থানা পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে।

নিহতদের ছেলে বিপ্লব কুমার জানান, তার বাবাও মা ব্যাবসা করার জন্য বিভিন্ন মানুষ-জনের কাছ থেকে সুদে করে ও বিভিন্ন এনজিও থেকে টাকা নিয়ে ছিলেন। এ জন্য তাদের দুজনের মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ লেগে থাকতো।
তারা ওই এলাকায় মোদাচ্ছের নামে এক ব্যক্তির বাড়িতে ভাড়া থাকতেন। নিহত শৈলেন কুমার পেশায় একজন কাঁচামাল ব্যবসায়ী বলে জানা গেছে।

সংবাদ পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার ও ঝিনাইদহ পুলিশ সুপার মোঃ হাসাসুজ্জামান। উপস্থিত ছিলেন কালীগঞ্জ থানার ওসি ইউনুছ আলী।

তবে কালীঘঞ্জ থানার ওসি ইউনুচ আলী জানান, স্ত্রীকে হত্যা করে তার স্বামী শৈলেন কুমার গলাই ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে কি কারনে এই ঘটনা ঘটেছে তা তাৎক্ষনিক ভাবে বলা যাচ্ছেনা।

 



সর্বশেষ সংবাদ
স্বরূপকাঠীর বিনায়েকপুর মিলন দাসের হামলায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে পলাশ দাস, আটক-১ বরগুনায় ডিজিটাল সুরক্ষা আইনের মামলায় দুই সাংবাদিকসহ ৪জন গ্রেফতার অসহায় হতদরিদ্র মাঝে ত্রাণ সহায়তা করেন,স্বরূপকাঠী পৌর যুবলীগ সভাপতি শিশির কর্মকার স্বরূপকাঠীতে পিপলস কেয়ার ফাউন্ডেশনের উদ্যেগে লিফলেট ও মাস্ক বিতরণ বিদেশফেরত প্রত্যেক যাত্রীকে পুলিশে হস্তান্তরে নির্দেশ ভরদুপুরে বরিশালের আকাশে অদ্ভুত বলয় ! বেঁচে থাকলে বঙ্গবন্ধুর বয়স হত ১০০ বছর সাংবাদিক নির্যাতনকারী ডিবির সেই এসআইকে বদলী অন্যায়ভাবে সাংবাদিক গ্রেফতার, প্রত্যাহার হতে পারে কুড়িগ্রামের সেই ডিসি বরগুনায় প্রধান শিক্ষকের সহযোগীতায় সহকারী শিক্ষককে মারধরের অভিযোগ